৪ জুন, ২০২০ ০০:৩৩

ইউএস-বাংলার ব্র্যান্ডনিউ এয়ারক্রাফটে ভ্রমণ করুন মাত্র ১৯৯৯ টাকায়

প্রেস বিজ্ঞপ্তি

ইউএস-বাংলার ব্র্যান্ডনিউ এয়ারক্রাফটে ভ্রমণ করুন মাত্র ১৯৯৯ টাকায়

জীবন ও জীবিকার এ সংকটকালীন মূহূর্তে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের অভ্যন্তরে সকল রুটে নূন্যতম ভাড়া নির্ধারণ করেছে ১৯৯৯ টাকা, যা আকাশপথে ভ্রমণ পরিকল্পনা সাজাতে সকলের জন্য সহজ করবে। 

কোভিড-১৯ মহামারীকালীন সময়ের কথা বিবেচনা করে যেকোনও পরিবহনের তুলনায় সময় বিবেচনায় এয়ারলাইন্স সেক্টরে বিশেষ করে ইউএস-বাংলা সবচেয়ে কম ভাড়ায় অভ্যন্তরীণ রুটে ১ জুন থেকে সব ধরনের স্বাস্থ্যবিধি পালন করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে। স্বল্প পরিসরে অভ্যন্তরীণ রুটে আকাশপথে রাষ্ট্রীয় নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পর ইউএস-বাংলা এয়ারলাইন্স বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে।

বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, সিলেটে ১টি ও সৈয়দপুরে ৩টি ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালনা করছে। ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০, ৩টি ড্যাশ-কিউ৪০০ ও ৪টি বোয়িং ৭৩৭-৮০০ সহ মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে। 

চট্টগ্রাম বিমানবন্দর থেকে শহরে যাত্রীদের যাতায়াতের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত শাটল বাস সার্ভিস প্রতিনিয়ত চলাচল করছে। এছাড়া সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর, পঞ্চগড়, দিনাজপুরে যাতায়াতের জন্য শাটল সার্ভিস রয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স সকল ধরনের স্বাস্থ্য সুরক্ষা বজায় রেখে সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী কেবিন ক্রু, ককপিট ক্রুসহ সকল এয়ারলাইন্স এক্সিকিউটিভ মনোবলকে সূদৃঢ় রেখে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে। 

খুব শিগগিরই ঢাকা থেকে যশোর, কক্সবাজার, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করার প্রত্যাশা করছে ইউএস-বাংলা। 

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর