৮ জুলাই, ২০২০ ১৭:৫৩

৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমে এলো ওয়ালটন ‘প্রিমো এনফোর’

অনলাইন ডেস্ক

৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমে এলো ওয়ালটন ‘প্রিমো এনফোর’

৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমসমৃদ্ধ নজরকাড়া ডিজাইনের নতুন স্মার্টফোন বাজারে ছাড়লো দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। ‘প্রিমো এনফোর’ মডেলের ফোনটির পেছনে রয়েছে তিনটি ক্যামেরা। এর আগে ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রমে বাজারে এসেছিল।

ওয়ালটন মোবাইল ফোনের হেড অব সেলস আসিফুর রহমান খান বলেন, পিএমএমএ ম্যাটেরিয়ালে তৈরি ফোনটি রেইনবো ব্ল্যাক এবং সি গ্রিন দুটি ভিন্ন রঙে বাজারে ছাড়া হয়েছে। রেইনবো ব্ল্যাক রঙের ফোনটির ব্যাক কভার আলোতে রঙধনুর মতো বিভিন্ন রঙ ধারণ করে। যা ফোনটিকে করে তুলেছে আরও মনোমুগ্ধকর। এছাড়া সাধারণ প্লাস্টিক ম্যাটেরিয়াল থেকে এই ফোনে অনেক কম স্ক্র্যাচ পড়ে।

তিনি জানান, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমের নতুন ভার্সনটি পাওয়া যাচ্ছে মাত্র ১৩ হাজার ১৯৯ টাকায়। আর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রমের ভার্সনটির দাম ১১ হাজার ৬৯৯ টাকা। অনলাইনের ই-প্লাজা (https://bit.ly/primoN4) থেকে কিনলে ৬ শতাংশ মূল্যছাড় মিলবে। ফলে ফোনটির দাম পড়বে যথাক্রমে ১২ হাজার ৪৯৭ এবং ১০ হাজার ৯৯৭ টাকা। এই মুহূর্তে এটিকে বাজারের সেরা বাজেট ফোন বলা যায়।

ফোনটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে ৬.৫ ইঞ্চির ইন-সেল এইচডি প্লাস ১৯:৯ রেশিওর নচ আইপিএস ডিসপ্লে, ২.০ গিগাহার্জ গতির অক্টাকোর এআরএম কোর্টেক্স-এ৫৩ প্রসেসর, মালি-জি৭১ এমপি২ গ্রাফিক্স, এলইডি ফ্ল্যাশযুক্ত এফ ১.৮ অ্যাপারচার সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির ১৬, ৮ এবং ২ মেগাপিক্সেলের ট্রিপল অটোফোকাস রিয়ার ক্যামেরা, এফ ২.২ অ্যাপারচার সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেম, ডুয়াল ফোরজি সিম, ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ওটিজি, ৩০ দিনের রিপ্লেসমেন্টসহ এক বছরের বিক্রয়োত্তর সেবা ইত্যাদি।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর