শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ১৭ জুলাই, ২০১৭ ২২:৪২

শেরপুরে গৃহবধূ খুন

ফেনী ও নরসিংদীতে দুই লাশ

প্রতিদিন ডেস্ক

শেরপুরে গৃহবধূ খুন

শেরপুরে যৌতুকের জন্য স্বামীর হাতে গৃহবধূ খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এছাড়া ফেনী সদর ও নরসিংদীর বেলাবতে উদ্ধার করা হয়েছে ব্যবসায়ীসহ দুজনের লাশ। প্রতিনিধিদের খবর—

শেরপুর : শ্রীবরদীতে স্বামীর হাতে সাবিনা (২০) নামে এক গৃহবধূ খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার পুরান শ্রীবরদী গ্রামে গতকাল ভোরে এ ঘটনা ঘটে।  ঘটনার পর গাঢাকা দিয়েছেন অভিযুক্ত স্বামী সুন্দর আলী। পুলিশ বেলা ১১টার দিকে স্বামীর বাড়ি থেকে সাবিনার মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে। জানা যায়, বিয়ের পর থেকে যৌতুকের জন্য সুন্দর আলী প্রায়ই স্ত্রীকে মারধর করতো।

ফেনী : জেলা শহরের হাজারী রোড এলাকায় নিজ বাসা থেকে কামাল উদ্দিন আবু তাহের (৬৫) নামে এক বৃদ্ধের লাশ রবিবার রাতে উদ্ধার করেছে পুলিশ। আবু তাহের          দাগনভূঞা উপজেলার গজারিয়া গ্রামের নজির আহম্মেদের ছেলে। পুলিশ জানায় তার কপালে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে নরসিংদীর বেলাবতে নিখোঁজের চার দিন পর রুবেল (৩৬) নামে এক পোল্ট্রি ব্যবসায়ীর লাশ গতকাল পার্শ্ববর্তী রায়পুরা উপজেলায় মেঘনা নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। রুবেল বেলাব উপজেলার রাজারবাগ গ্রামের আবু সাইয়েদের ছেলে। গত শুক্রবার দুপুরে ব্যবসায়ীক কাজে নরসিংদী যাওয়ার পথে নিখোঁজ হয়েছিলেন তিনি।

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর