Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ৮ জুন, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ জুন, ২০১৯ ২৩:২৯

পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই : গ্রেফতার ২৪

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই : গ্রেফতার ২৪
পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ২৪ আসামি - বাংলাদেশ প্রতিদিন

বগুড়ার ধুনটে পুলিশের ওপর হামলা চালিয়ে হত্যা মামলার আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। দুর্বৃত্তদের হামলায় সিআইডি ও পুলিশের ৪ কর্মকর্তা আহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ৩টায় ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের ভালুকাতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে নারীসহ ২৪ জনকে গ্রেফতার করেছে।

থানা পুলিশ ও মামলাসূত্রে জানাগেছে, ২০১৮ সালের ২ মার্চ ধুনট থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। ওই মামলার আসামিদের গ্রেফতার করতে গত বুধবার দিবাগত রাত ১টায় তদন্ত কর্মকর্তা ঢাকা মালিবাগের সিআইডি পুলিশের সিরিয়াস ক্রাইম স্কোয়াডের এসআই সেলিম রেজা সঙ্গীয় ফোর্স নিয়ে ধুনট থানা পুলিশের সহযোগিতায় এজাহার নামীয় ৩ নং আসামি নিমগাছী ইউনিয়নের ঝিনাই গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে শাহীনকে (২৫) গ্রেফতার করে। পরে তাকে নিয়ে ওই মামলার ১ নং আসামি পার্শ্ববর্তী ভালুকাতলা গ্রামের আবুল হোসেনের ছেলে লিটনকে (৪৬) গ্রেফতার করতে যায় পুলিশ। এ সময় তার স্ত্রী শোভা বেগম ও ছেলে সবুজ মিয়া ডাকাত ডাকাত করে চিৎকার করে এবং পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করতে থাকে। এমন সময় লিটনের শ্বশুর নজরুল ইসলাম ও ভাই হারেজ মিয়াসহ ৫০/৬০ জন লোক অতর্কিতভাবে পুলিশের ওপর হামলা চালিয়ে হত্যা মামলার আসামি লিটনকে ছিনিয়ে নেয়। তাদের হামলায় সিআইডি পুলিশের এসআই সেলিম রেজা, এএসআই শাহীন বাবুল, এএসআই রেজওয়ানুল হক ও ধুনট থানার এএসআই শাহজাহান আলী আহত হন। পরে সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবরুদ্ধ আহত পুলিশ কর্মকর্তাদের উদ্ধার করে। এ ঘটনায় সিআইডি পুলিশের এসআই সেলিম রেজা বাদী হয়ে এজাহার নামীয় ১২ জন এবং আজ্ঞাত ৫০/৬০ জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেছেন।

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই করার ঘটনায় ২৪ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে এবং অন্য আসামিদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর