রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

পানিতে ডুবে শিশুর মৃত্যু

কিশোরগঞ্জের নিকলীতে পুকুরে ডুবে রাফায়েত নামে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে নিকলী সদর ইউনিয়নের পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রাফায়েত নিকলী সদর ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের আল আমিনের ছেলে।

-কিশোরগঞ্জ প্রতিনিধি

হত্যার প্রতিবাদে বিক্ষোভ

ভাঙ্গায় ওরস থেকে ফেরার পথে গত বুধবার কলেজছাত্র তুহিন বেপারীকে কুপিয়ে হত্যা করা হয়। এর বিচার দাবিতে সহপাঠিরা  বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে। গতকাল দুপুরে একটি বিক্ষোভ মিছিল নিয়ে সদরপুর থানার সামনে এসে সড়ক অবরোধ করে ছাত্রছাত্রী ও এলাকাবাসী। ঘন্টাব্যাপী সড়ক অবরোধ শেষে একই স্থলে সংক্ষিপ্ত সময় মানববন্ধন করেন তারা। সড়ক অবরোধের সময় সদরপুর থানা পুলিশ থানা গেট এলাকায় দাঁড়িয়ে থাকে।

-ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশনা উৎসব

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আসাদুল্লাহ মাহমুদ রচিত খুরশিদ উদ্দিন : জীবন ও রাজনীতি-১৯৫৪ জীবনী গ্রন্থের প্রকাশনা উৎসব গতকাল উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রাক্তন অধ্যাপক আবুল কাসেম ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনা করেন অতিরিক্ত সচিব মনজুরুর রহমান, উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান, স্থানীয় আওয়ামী লীগ নেতা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ প্রমুখ।

-কিশোরগঞ্জ প্রতিনিধি

 মেঘনায় উন্নয়ন সভা

কুমিল্লার মেঘনা উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মাসিক উন্নয়ন ও সমন্বয় সভা সেননগর বাজারস্থ ইউপি কার্যালয়ে অনুষ্ঠিত হয়। গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান মাইনুদ্দিন তপন মুন্সীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রতন শিকদার। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান দিলারা শিরিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিক ইসলাম মাস্টার, মুক্তিযোদ্ধা হেকমত হোসেন, ইউপি সচিব ছলিমুল্লাহ প্রমুখ।

-দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

ভাটা মালিককে জরিমানা

নরসিংদীর বেলাবো উপজেলায় দুটি অবৈধ ইটভাটায় অভিযান চালিয়ে গুড়িয়ে দিয়েছে জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর। পাশাপাশি নগদ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল এ অভিযান চালানো হয়।

-নরসিংদী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর