শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৩ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:৩৩

এক পলক

এক পলক

গৃহবধূকে খুন

নওগাঁর মান্দায় আকতারুন বিবি (২৫) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। তিনি চার মাসের অন্ত:সত্ত্বা ছিলেন। গতকাল লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত আকতারুন বিবি মান্দা উপজেলার মীরপুর গ্রামের আপেল শেখের স্ত্রী। ঘটনার পর থেকে নিহতের স্বামী আপেল পলাতক রয়েছেন। স্থানীয়রা জানান, সম্প্রতি দ্বিতীয় বিয়ে করেন আপেল শেখ। এ বিয়ের পর থেকে প্রথম স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের সৃষ্টি হয়। প্রায়ই ঝগড়া বিবাদ লেগেছিল। বৃহস্পতিবার সকালে গৃহবধূর মৃত্যুর খবর তারা জানতে পারেন। মান্দা থানার ওসি জানান, নিহতের বাবা বাদী হয়ে জামাই ও বেয়ানকে অভিযুক্তকে করে থানায় মামলা করেছেন।

-নওগাঁ প্রতিনিধি

১৫ দোকান পুড়ে ছাই

নোয়াখালী সদর উপজেলার ভাটিরটেক চৌমুহনী বাজারে অগ্নিকা-ে ১৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে গতকাল ভোরে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট দুই ঘণ্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।

-নোয়াখালী প্রতিনিধি

দিনেও খোঁজ মিলেনি অপহৃত যুবকের

নিখোঁজের দুই দিনেও সন্ধান মিলেনি রাঙামাটির রাজস্থলীতে সশস্ত্র সন্ত্রাসীদের অস্ত্রের মুখে অপহৃত রনি খিয়াংয়ের (৩৫)। স্বজনরা বলছে, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজস্থলী উপজেলার কোরবানছড়ি এলাকায় থেকে সন্ত্রাসীরা তাকে তুলে নিয়ে যায়া। কে বা কারা এ ঘটনায় জড়িত তার সঠিক তথ্য পাওয়া যায়নি। রনি খিয়াংয়ের ভাই আইক্ষোং খিয়াং অভিযোগ করেন, রাজস্থলীর ধনুছড়ি থেকে অটোরিকশাযোগে বাজারের দিকে দিচ্ছিলেন তার ভাই। তাকে বহন করা অটোরিকশাটি কোরবানছড়ি এলাকায় পৌঁছলে সড়ক অবরোধ করে সন্ত্রাসীরা। তার মাথায় অস্ত্র ঠেকিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর থেকে তার খোঁজ পাওয়া যায়নি। রাজস্থলী থানার ওসি জানান, এখনও পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করেনি। পুলিশ নিজ দায়িত্বে বিষয়টি তদন্ত করে যাচ্ছে।

-রাঙামাটি প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর