শিরোনাম
প্রকাশ : শনিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৫ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:২৩

এক পলক

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গতকাল দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস.এম মুনীর। পরে তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় তার সঙ্গে অন্য আইনজীবীরা উপস্থিত ছিলেন।

-গোপালগঞ্জ প্রতিনিধি

গেজেটপ্রথা বাতিলের দাবি

শ্রীপুরে ৬ দফা দাবিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মানববন্ধন ও শোভাযাত্রা করেছে। গতকাল বিকালে গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। দাবিগুলো হলো তদন্ত ছাড়া বন মামলা রুজু, আর এস পর্চাকে ভিত্তি করে বনের জায়গা চিহ্নিত করা, শালবন কেটে বিদেশি বৃক্ষ রোপণ, সামাজিক বনায়নে দরিদ্রদের কথা বলে প্রভাবশালীদের বরাদ্দ দেওয়া, ভূমিহীনদের বন বিভাগ কর্তৃক হয়রানি করা ও গেজেটভুক্ত সম্পত্তির গেজেট। 

-শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

চাকায় ওড়না পেঁচিয়ে মৃত্যু

ফুপার কুলখানি অনুষ্ঠানে যাওয়ার পথে রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে ছবি আক্তার (১২) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের বাঁশতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ছবি রায়হানপুর ইউনিয়নের কড়ইতলা গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে।

-পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

ইউপি চেয়ারম্যান বরখাস্ত

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউপি চেয়ারম্যান মশিউর রহমান শিমুকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবু জাফর রিপন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে গত বৃহস্পতিবার এ আদেশ জারি করা হয়। -কলাপাড়া প্রতিনিধি

বাঁধ দেওয়ায় জরিমানা

নেত্রকোনার পাটেশ্বরী নদীর মাটি কেটে বাঁধ দেওয়ার অপরাধে গতকাল সায়েম নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। -নেত্রকোনা প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর