প্রকাশ : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৮ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:২৪

অটোচালক হত্যায় তিনজনের ফাঁসি

ফেনী প্রতিনিধি

ফেনীতে অটোচালক হত্যা মামলায় তিনজকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। এছাড়া পিরোজপুর ও কিশোরগঞ্জে পৃথক হত্যা মামলায় আরো দুজনকে মৃত্যুদন্ড দেওয়া হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ফেনী : ফুলগাজীতে অটোরিকশাচালক মুলকত আহম্মদ কালা মিয়া হত্যা মামলায় তিন আসামির ফাঁসির আদেশ দিয়েছে আদালত। অপর এক আসামিকে দেওয়া হয়েছে যাবজ্জীবন কারাদন্ড। জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছা গতকাল এ আদেশ দেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার ১৬ আসামি বেকসুর খালাস পেয়েছেন। মৃত্যুদন্ড পাওয়া তিন আসামি হলেন- হুমায়ুন হাছান রাকীব, আবদুর রহমান মানিক ও আবু তৈয়ব বাবলু। এদের ৪০ হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে। ২০১০ সালের ১৮ নভেম্বর জগতপুর রোডের টুক্কু মিয়ার পুলের পাশে পানি থেকে কালা মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ।

পিরোজপুর : ইন্দুরকানী উপজেলায় রেজাউল করিম রিপন হাওলাদার নামে এক যুবককে কুঠার দিয়ে কুপিয়ে হত্যা মামলার আসামি হাসিবুল ইসলাম কাঞ্চনকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। পিরোজপুরের জেলা ও দায়রা জজ মহিদুজ্জামান গতকাল এ আদেশ দেন। ২০১৮ সালের ১ নভেম্বর খুন হন রিপন।

কিশোরগঞ্জ : পাকুন্দিয়ায় স্ত্রী ও শিশু সন্তান হত্যার দায়ে নজরুল ইসলামকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক আবদুর রহিম গতকাল এ রায় ঘোষণা করেন। নজরুলের বাড়ি পাকুন্দিয়ার পাবদা গ্রামে। ২০১৭ সালের ১৩ জানুয়ারি এ খুনের ঘটনা ঘটে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর