শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৮ এপ্রিল, ২০২১ ২২:৪১

সংক্ষিপ্ত

লাশ নিয়ে বিক্ষোভ, আগুন

বন্দর উপজেলায় জুয়েল (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রামবাসী নিহতের লাশ নিয়ে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছেন। এ সময় হত্যাকান্ডে অভিযুক্ত তোতা মিয়ার চারটি বসতঘরে অগ্নিসংযোগ করেন তারা। উপজেলার আন্দিরপাড় হেদায়েতপাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জানা যায়, মাদক, ড্রেজার ব্যবসা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার রাতে মদনপুরের আন্দিরপাড় সড়কে দুর্বৃত্তরা হামলা চালিয়ে ও কুপিয়ে জুয়েলকে হত্যা করে। তার এক হাত বিচ্ছিন্ন হয়ে যায়। জুয়েল হেদায়েতপাড়ার আনোয়ার হোসেনের ছেলে।

                -নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রতারণার অভিযোগে গ্রেফতার ৩

গাজীপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ডিবি পুলিশ পরিচয়ে সিটি করপোরেশনের এক কাউন্সিলর এবং একটি হাসপাতাল মালিকের কাছে মোবাইল ফোনে চাঁদা দাবির অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার দিঘির চালা থেকে গতকাল তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন সজীব হাসান শিপন, শফিকুল ইসলাম ও হৃদয়। চাঁদা দাবির ঘটনায় কাউন্সিলর সোয়েব আল আসাদ বাদী হয়ে বাসন থানায় ও ডা. বখতিয়ার কালিয়াকৈর থানায় পৃথক দুটি মামলা করেছেন।

                -গাজীপুর প্রতিনিধি

নাসিক কাউন্সিলরের ফেসবুক স্ট্যাটাস ভাইরাল

করোনা সংক্রমণের শুরু থেকেই নারায়ণগঞ্জে শনাক্তের সংখ্যা বেশি ছিল। তখন থেকে কভিড-১৯ আক্রান্তদের চিকিৎসা দিয়ে আসছিল সিদ্ধিরগঞ্জের সাজেদা হাসপাতাল। স্বাস্থ্য অধিদফতরের সঙ্গে হাসপাতালটির চুক্তির মেয়াদ ১৫ জানুয়ারি শেষ হলে করোনার চিকিৎসা বন্ধ হয়ে যায়। সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে নারায়ণগঞ্জে বাড়ছে করোনা রোগী। এ অবস্থায় গতকাল নাসিক কাউন্সিলর আয়েশা আক্তার দিনা নিজের ফেসবুক আইডিতে নারায়ণগঞ্জ ৪ ও ৫ আসনের সংসদ সদস্য এবং নাসিক মেয়রকে উদ্দেশ করে স্ট্যাটাস দেন। এতে সাজেদা হাসপাতালে করোনা চিকিৎসা আবার শুরু করার আহ্বান জানান। মুহূর্তেই স্ট্যাটাসটি  ভাইরাল হয়।                -সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

১ হাজার দরিদ্র পেলেন ইফতারসামগ্রী

সিরাজদিখানে ১ হাজার দরিদ্র পেলেন ইফতার সামগ্রী। আলেক ভান্ডারী ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল উপজেলার চরবয়রাগাদির দরিদ্র পরিবারের মাঝে এগুলো বিতরণ করা হয়। ফাউন্ডেশনের পরিচালক ব্রুনাইপ্রবাসী আমির হোসেন। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে খেজুর চিনি ছোলা তেল ডাল ও মুড়ি। উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য বাদশা, আবু বক্কর সিদ্দিক, মাওলানা আমিনুল ইসলাম প্রমুখ।          -মুন্সীগঞ্জ প্রতিনিধি

১২৬০ লিটার চোরাই তেল জব্দ

নয়টি ড্রামভর্তি ১ হাজার ২৬০ লিটার চোরা ডিজেলসহ চক্রের দুই সদস্যকে হাতেনাতে আটক করেছে র‌্যাব-১১। রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার টাটকী থেকে গতকাল তাদের আটক করা হয়। তারা হলেন আবদুল ইমাম ও মনির হোসেন। এ সময় চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়। বিকালে র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

                -রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি


আপনার মন্তব্য