রবিবার, ৯ মে, ২০২১ ০০:০০ টা

বিশ্বনাথে বিয়ের আশ্বাসে কলেজছাত্রীকে ধর্ষণ

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

সিলেটের বিশ্বনাথ উপজেলায় বিয়ের আশ্বাস দিয়ে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে জুবায়ের আহমদ রানু (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। জুবায়ের উপজেলার জগৎপুর গ্রামের চুনু মিয়ার ছেলে। গত শুক্রবার উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। স্থানীয় সূত্র জানায়, উপজেলার এক দিনমজুরের কলেজপড়ুয়া মেয়ের

সঙ্গে পাশর্^বর্তী বাড়িতে বসবাসের সুবাদে উত্ত্যক্তের একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে অভিযুক্ত জুবায়ের। গত বছরের ১৯ নভেম্বর রাতে মেয়েটির ঘরে প্রবেশ করে অশালীন ও উত্ত্যক্ত কার্যকলাপ করে সে। এ ঘটনায় বিয়ের জন্য মেয়ে পরিবার চাপ দিলে জানায় অস্বীকৃতি।

পরে এ নিয়ে স্থানীয় মুরব্বিদের উপস্থিতিতে বেঠকের মাধ্যমে, ‘এমনটি দ্বিতীয়বার আর হবে না মর্মে’ লিখিত মুচলেকা দিলে বিয়ষটি মীমাংসা হয়। পরে গত ৩০ এপ্রিল মেয়ে ও তার বাবাকে রেখে অন্য সন্তানদের নিয়ে নানাবাড়ি বেড়াতে যান ভিকটিমের মা। এ সুযোগে ওই দিন রাতে জুবায়ের কৌশলে তার ঘরে প্রবেশ করে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করে। এ ঘটনা জানাজানি হলে অভিযুক্তের সঙ্গে ফের মেয়েকে বিয়ে দেওয়ার আশ্বাস দিয়ে এলাকার প্রভাবশালীরা বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। ভিকটিমের পরিবারকে অযথাই সপ্তাহখানেক ঘোরায় তারা। এতেও ছেলে বিয়েতে অমত করায় মেয়ে পরিবার বিষয়টি থানা পুলিশকে অবহিত করে। এ বিষয়ে বিশ্বনাথ পুলিশ স্টেশনের এস আই ইমরুল কবির ‘বাংলাদেশ প্রতিদিন’কে বলেন, মেয়ের দেওয়া অভিযোগপত্রের তদন্ত চলছে।     

সর্বশেষ খবর