শিরোনাম
শনিবার, ২ জুলাই, ২০২২ ০০:০০ টা

সড়কে গাছ ফেলে গণডাকাতি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার দর্শনা থানার সড়াবাড়িয়ায় সড়কে গাছ ফেলে গণডাকাতি ঘটেছে। ডাকাত দল যাত্রীদের কাছ থেকে অন্তত ২০ লাখ টাকাসহ মালামাল ছিনিয়ে নিয়েছে। বৃহস্পতিবার রাত ৮টা থেকে ঘণ্টাব্যাপী এ ডাকাতির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার জীবননগরের শিয়ালমারীতে পশুর হাট ছিল। সন্ধ্যার পর ডাকাতরা সড়াবাড়িয়ার শালিকচরা মাঠে ওতপেতে থাকে। রাত সাড়ে ৮টার দিকে লুটপাট শুরু করে। এ সময় গরু ব্যবসায়ী, ভাটা মালিকসহ বিভিন্ন ব্যবসায়ী ডাকাত দলের কবলে পড়েন। প্রতক্ষ্যদর্শীরা জানান, ১৪-১৫ জন ডাকাত ওই সড়কে যাতায়াতকারীদের আটক করে রাস্তার পাশে আটকে রাখে। এভাবে একটি প্রাইভেট কার, কয়েকটি মোটরসাইকেল ও একটি পাখি ভ্যানের গতিরোধ করে তারা।

গড়াইটুপি ইউপি সদস্য জিল্লুর রহমান জুয়েল বলেন, গহেরপুর থেকে সড়াবাড়িয়া গ্রামের দূরত্ব দুই কিলোমিটার। এ এলাকায় কোনো বসতি নেই। মাঝে মাঝে পুলিশের টহল দল এ এলাকায় আসে। বৃহস্পতিবার ডাকাতির ঘটনার আগে পুলিশের কোনো গাড়ি আসেনি। দর্শনা থানার ওসি লুৎফুল কবির বলেন, রাত সাড়ে ৮টার দিকে গড়াইটুপি-সড়াবাড়িয়া সড়কে শালিকচড়ার মাঠের কাছে রাস্তার ওপর গাছের গুড়ি ফেলে রাখে দুর্বৃত্তরা। তারা ওই পথে যাতায়াতকারী প্রাইভেট কার ও মোটরসাইকেল থামিয়ে যাত্রীদের কাছ থেকে নগদ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় এখনো থানায় কেউ অভিযোগ দেয়নি। পুলিশ জড়িতদের আটকে অভিযান শুরু করেছে। তিনি বলেন, নগদ কত টাকা বা কী পরিমাণ মালামাল ডাকাতরা নিয়ে গেছে তা তা তদন্ত না করে বলা যাচ্ছে না।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর