শনিবার, ১৩ আগস্ট, ২০২২ ০০:০০ টা

সড়কে তিন শিশুসহ নিহত ১০

রংপুরে ঘাতক ট্রাকে আগুন, লাশ নিয়ে বিক্ষোভ

প্রতিদিন ডেস্ক

সড়কে তিন শিশুসহ নিহত ১০

দেশের বিভিন্ন এলাকায় গতকাল সড়ক দুর্ঘটনায় তিন শিশুসহ নিহত হয়েছেন ১০ জন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : ঢাকা-শেরপুর মহাসড়কের বাশাটি এলাকায় বিকেলে বাসের ধাক্কায় অটোচালকসহ দুজন নিহত ও চারজন আহত হয়েছেন। নিহতরহা হলেন - মিজানুর রহমান (৩৫) ও মাজাহারুল ইসলাম (৩৫)।

দিনাজপুর :  দুপুরে পীরগঞ্জ-সেতাবগঞ্জ সড়কের বোচাগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় পার্থ কুমার দাস (১০) নামে মোটরসাইকেল আরোহী এক শিশু এবং বিরল-ধুকুরঝাড়ী সড়কের বিরলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কাওছার (১২) নামে আরেক শিশুর মৃত্যু হয়েছে।

রংপুর : পীরগঞ্জ উপজেলার মদনখালিতে ইউনিয়নের জাফরপাড়ায় গতকাল সকালে ট্রাক চাপায় নুরজাহান বেগম (৩৬) এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক ট্রাকটিতে আগুন লাগিয়ে দেয় এবং চালককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ ছাড়া বিক্ষুব্ধরা লাশ নিয়ে প্রায় চারঘণ্টা অবরোধ করে বিক্ষোভ করেছে।

চট্টগ্রাম : সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে প্রাইভেটকার ধাক্কা দিলে মারা যান প্রাইভেটকারের চালক। এতে আহত হয়েছেন আরও পাঁচজন। নিহতের নাম ফোরকান।

লালমনিরহাট : হাতীবান্ধায় বাসের চাকায় পিষ্ট হয়ে মোজাম্মেল হক মোজা (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ভোরে হাতীবান্ধা শস্যগুদাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুর : টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়কের সকালে কাভার্ডভ্যান চাপায় নিহত হয়েছে আমজাদ হোসেন মোল্লা নামে ইজিবাইকের এক যাত্রী।

চাঁপাইনবাবগঞ্জ : নাচোলের আমনুরা-আড্ডা সড়কে সকালে ট্রাকের ধাক্কায় সিফা খাতুন (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

কলাপাড়া : পটুয়াখালীর কলাপাড়ায় বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনায় আবদুস সালাম বিশ্বাস (৫৭) নামের এক বন কর্মকর্তার মৃত্যু হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর