বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

সড়কে ছয় জেলায় নয়জনের প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জে দুই ভাই এবং গোপালগঞ্জে শ্যালক-দুলাভাই নিহত হয়েছেন। এছাড়া বিভিন্ন স্থানে সড়কে প্রাণ গেছে আরও নয়জনের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

হবিগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় কাভার্ড ভানের ধাক্কায় নিহত হয়েছেন মোটরসাইকলে আরোহী দুই চাচাতো ভাই। গত মঙ্গলবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সোহাগ মিয়া ও শুভ মিয়া। এদিকে বাহুবল উপজেলার মিরপুর ফিলিং স্টেশন এলাকায় গতকাল ভোরে দুই ট্রাকের সংঘর্ষে প্রাণ গেছে রাজন মিয়া নামে এক ট্রাকচালকের।

গোপালগঞ্জ : মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা লেগে মারা গেছেন শ্যালক ও দুলাভাই। নিহতরা হলেন- মারুফ ও বায়জিদ। ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া এলাকায় গতকাল ভোরে এই দুর্ঘটনা ঘটে।

রাজশাহী : রাজশাহী-নওগাঁ মহাসড়কের হাটরা এলাকায় গতকাল একটি অটোরিকশা যাত্রী নিয়ে দাঁড়িয়েছিল। এ সময় বালুভর্তি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আসাদুল ইসলাম নামে এক ব্যক্তি নিহত ও আহত হন চারজন। এদিকে চারঘাটের বাদুড়িয়া বাদলের মোড়ে সকালে মোটরসাইকেল-ভ্যান সংঘর্ষে ভ্যানচালক মাজদার রহমান ঘটনাস্থলেই মারা যান।

সিরাজগঞ্জ : উল্লাপাড়ায় ট্যাংকলরি-মোটরসাইকেল সংঘর্ষে ইনজামুল হক নামে এক কলেজছাত্র নিহত ও দুজন আহত হয়েছেন।

বাগেরহাট : বাগেরহাট কেন্দ্রেীয় বাস টার্মিনালের কাছে গত মঙ্গলবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় মনোয়ারা বেগম নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

ফেনী : বাস-সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন।

পাথরঘাটা : বরগুনার পাথরঘাটায় গতকাল দুপুরে টমটমচাপায় খাদিজা নামে এক নারীর মৃত্যু হয়েছে।

সর্বশেষ খবর