শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বাগেরহাটে ছেলের হাতে বাবা খুন

তিন জেলায় আরও তিন লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

বাগেরহাটে ছেলের হাতে বাবা খুন হয়েছেন। ঝিনাইদহ, লক্ষ্মীপুর ও শরীয়তপুরে উদ্ধার করা হয়েছে আরও তিনজনের লাশ। প্রতিনিধিদের খবর-

বাগেরহাট : শরণখোলায় মতিউর রহমান (৭৫) নামে এক বৃদ্ধকে শিল-নোড়া দিয়ে আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। গতকাল দুপুরে উপজেলার রাজাপুর-জীবনদুয়ারী গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরই পুলিশ অভিযুক্ত ছেলে আলাউদ্দিনকে (৩৮) গ্রেফতার করেছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা হয়েছে।

ঝিনাইদহ : সেপটিক ট্যাংক থেকে নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে শহরের হামদহ শান্তিনগরপাড়ার একটি বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় শিশুটির মাকে আটক করা হয়েছে। আটক খালেদা আক্তার কল্পনা ওই এলাকার রিকশাচালক সুমনের স্ত্রী।

লক্ষ্মীপুর : হাত-পা বাঁধা অবস্থায় রিয়াজ হোসেন নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার গভীর রাতে সদর উপজেলার মান্দারী এলাকার একটি ভবনের নিচতলার কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগ অপহরণের পর ৫ লাখ টাকা মুক্তিপণ না পেয়ে তাকে হত্যা করা হয়েছে। লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত রিয়াজ সদরের দত্তপাড়া এলাকার বাসিন্দা তোফায়েল আহমেদ দুলালের ছেলে ও স্থানীয় মান্দারী বাজারের ফার্নিচার দোকানের কারিগর ছিলেন। পুলিশ যায়, গত মঙ্গলবার রাতে দোকান থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ হন রিয়াজ। বৃহস্পতিবার সকালে রিয়াজের মুঠোফোন থেকে অপহরণকারীরা কল দিয়ে পরিবারের কাছ থেকে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। একই দিন সন্ধ্যায় নিহতের মা খুরশিদা বেগম চন্দ্রগঞ্জ থানায় অভিযোগ করেন।

শরীয়তপুর : জাজিরা উপজেলার বিকেনগর এলাকায় গম খেত প্রান্ত (১৪) নামে এক কিশোরের লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। সে ১২ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিল। প্রান্ত উপজেলার বিলাশপুর ইউনিয়নের চেরাগ আলী ব্যাপারী কান্দি গ্রামের আতিকুর রহমানের ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ। লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রান্তর ভ্যানটি উদ্ধার করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর