শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩ ০০:০০ টা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পিকআপের ধাক্কায় দুই বন্ধুর মৃত্যু, তীব্র যানজট

ছয় জেলায় নিহত আরও ৭

প্রতিদিন ডেস্ক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পিকআপের ধাক্কায় দুই বন্ধুর মৃত্যু, তীব্র যানজট

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতকুন্ডে গতকাল সন্ধ্যায় পৃথক দুই দুর্ঘটনায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এছাড়া দেশের ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আরও সাতজন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চট্টগ্রাম : সীতাকুণ্ডে পিকআপের ধাক্কায় ইউসুফ (৩৫) ও মহিউদ্দিন (৩০) নামে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। এর মধ্যে ইউসুফ একটি কুলিং কর্নারের মালিক ও মহিউদ্দিন রাজু একটি গ্রিল ওয়ার্কশপে কর্মরত ছিলেন। গতকাল সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কালুশাহ নগর এলাকায় পিকআপের ধাক্কায় তাদের মৃত্যু হয়। এ নিয়ে মহাসড়কে সীতাকুণ্ডে পর পর দুই দুর্ঘটনায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

ময়মনসিংহ : গৌরীপুরের চরপাড়ায় বুধবার রাতে ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। তারা হলেন সিএনজিচালক হুমায়ুন (২০) ও যাত্রী রুবেল (৩২)।

ঝিনাইদহ : গতকাল দুপুরে শৈলকুপা উপজেলায় প্রাইভেট কার ও মোটরসাইকেলের সংঘর্ষে মেহেদি হাসান (৩০) নামের এক যুবক নিহত ও একজন আহত হন।

মাদারীপুর : শিবচর উপজেলার শেখপুরে গতকাল সকালে ট্রাকের ধাক্কায় কামরুজ্জামান ফকির (৩৬) মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

টাঙ্গাইল : কালিহাতী উপজেলার চরভাবলায় গতকাল সকালে দুটি ট্রাকের সংঘর্ষে জাহেরুল ইসলাম (৩৫) নামে এক চালক নিহত ও দুজন আহত হন।

ভাঙ্গা (ফরিদপুর) : বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মালিগ্রামে গতকাল সকালে পিকআপের চাকায় পিষ্ট হয়ে শাহিন শরীফ (২২) নামে এক পথচারী নিহত হয়েছেন।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর