Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:৩৩
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৩৮

জঙ্গিবাদ ও মাদক মোকাবেলয় পুলিশের অবস্থান কঠোর

খাগড়াছড়ি প্রতিনিধি

জঙ্গিবাদ ও মাদক মোকাবেলয় পুলিশের অবস্থান কঠোর

খাগড়াছড়িতে পুলিশের আইজিপি একেএম শহীদুল হক বলেছেন, "দেশে বর্তমানে জঙ্গিবাদ ও মাদক এ দুটি বিষয় আমাদের কাছে (পুলিশের) চ্যালেঞ্জিং হয়ে দাড়িয়েছে। এ দুটিকে মোকাবেলা করার জন্য পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।" আজ শুক্রবার জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আইজিপি এ কথা বলেন। খাগড়ছড়ি পুলিশ লাইন্স মাঠে আয়োজিত এই সমাবেশ সভাপতিত্ব করেন পুলিশ সুপার মজিদ আলী। 

এ সময় তিনি বলেন, "জঙ্গিবাদ ও  মাদক দেশের প্রধান সমস্যা। এ দুটিকে যে কোন পর্যায়ে হোক  নির্মুল করতে হবে। এ সমস্যা সমাধানে সকলকে এগিয়ে আসার আহব্বান জানাই।" 

প্রধান অতিথি আরো বলেন,  আগামী তিন মাসের মধ্যে খাগড়াছড়িকে তিনি জঙ্গিবাদ ও মাদক মুক্ত দেখতে চান। এ জন্য তিনি পুলিশকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহব্বান রাখেন। তিনি মাদক ব্যবসার সাথে পুলিশের কোন সম্পৃক্ততা থাকলে তা পুলিশ সুপার অথবা তাকে সরাসরি ফোন করার অনুরোধ করেন। এ বিষয়ে তিনি কঠোর ব্যবস্থা নেবেন বলে সমাবেশে ঘোষণা দেন। 

এই সমাবেশে আরও বক্তব্য রাখেন খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা, চট্টগ্রামের ডিআইজি সফিকুল ইসলাম,জেলা প্রশাসক ওয়াহিদুজ্জমান। খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীলা তালুকদার ও পরিবহন কমিউনিটি পুলিশের এসএম শফি, ব্যবসায়ী কমিউনিটি পুলিশের সুদর্শন দত্ত, হেডম্যান কারবারি পুলিশের রণিক ত্রিপুরা। দুইদিনের সফরে গতকাল শুক্রবার আইজিপি খাগড়ছড়ি আসে।

 

 

বিডি-প্রতিদিন/ ১০ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৬


আপনার মন্তব্য