Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০১৯ ২২:১৬

সিদ্ধিরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ফেন্সিডিল-ইয়াবা উদ্ধার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ফেন্সিডিল-ইয়াবা উদ্ধার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শনিবার (২০এপ্রিল) বিকেল থেকে শুরু হয়েছে পুলিশের বিশেষ অভিযান। নারায়নগঞ্জ জেলার পুলিশ সুপার হারুনর রশিদের নির্দেশে এবং সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহিন শাহ পারভেজের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হচ্ছে বলে জানা গেছে। 

পুলিশ জানায়, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন শাহ পারভেজের নেতৃত্বে নাসিক ৩নং ওয়ার্ডের নয়াআটি মুক্তিনগর কিসমত মার্কেট এলাকায় শফিকুল ইসলামের ভাড়াটিয়া বাড়িতে অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়িকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। 

আটকৃত ওই মাদক ব্যবসায়ির নাম শাহিন (২৬)। সে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। 

অপরদিকে, ৯নং ওয়ার্ডের জালকুড়ি এলকায় সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) জসিম উদ্দিনের নেতৃত্বে পরিচালিত একটি অভিযানে সহকারি উপ-পরিদর্শক কামরুজ্জামান ৩০ পিস ইয়াবাসহ দেলোয়ার হোসেন (৩০) নামে এক মাদক ব্যবসয়িকে আটক করেছে। 

পুলিশ জানায়, দেলোয়ারের নামে একাধিক মাদক মামলা রয়েছে। পুলিশের বিশেষ এই অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ওসি মীর শাহিন শাহ পারভেজ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য