শিরোনাম
প্রকাশ : ১৫ মে, ২০১৯ ২২:৪৫

রূপগঞ্জে মালামালসহ ৪ ডাকাত আটক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

রূপগঞ্জে মালামালসহ ৪ ডাকাত আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে লুট হওয়া মালামালসহ ৪ ডাকাতকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার নারায়ণগঞ্জে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, মঙ্গলবার (১৪ মে) রাত থেকে বুধবার (১৫ মে) সকাল ৯টা পর্যন্ত ডিবি শাখার পরিদর্শক গিয়াসউদ্দিনের নেতৃত্বে গাজীপুরের টঙ্গীর বৌ-বাজার ও টঙ্গী রেললাইন বস্তি এলাকায় অভিযান চালিয়ে ৪ ডাকাতকে আটক করা হয়েছে। 

এসময় তাদের কাছ থেকে লুণ্ঠিত মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এছাড়া বাকি লুণ্ঠিত মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। আটক চার ডাকাতরা হলেন- নরসিংদীর মাধবদীর বিবিরকান্দি এলাকার আব্দুল মতিনের ছেলে মন্টু ওরফে ইব্রাহীম (৩০), ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের জগন্নাথপুর গ্রামের মোহাম্মদ আলমের ছেলে সুমন (২৪), নরসিংদীর শিবপুরের হাজী বাগান এলাকার আকবর আলীর ছেলে লাল মিয়া (৫২) ও নেত্রোকোনার বারহাট্টার যোগিসালন এলাকার সাব্বির আলীর ছেলে সাগর আলী (৩৩)।

এর আগে গত ১ এপ্রিল নারায়ণগঞ্জের রূগঞ্জের ভোলাব এলাকায় নয়ন চন্দ্র দাস ও সাংবাদিক বাদল চন্দ্র দাসের বাড়িতে নৈশপ্রহরীকে বেঁধে রেখে নগদ টাকা,স্বর্ণালংকার, ৩ শতাধিক শাড়ি কাপড়, মোবাইলসেটসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে ডাকাত দলের সদস্যরা।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য