১৯ মে, ২০১৯ ১২:৫৪

আওয়ামী লীগ কর্মীকে অপহরণের পর গুলি করে হত্যা

বান্দরবান প্রতিনিধি

আওয়ামী লীগ কর্মীকে অপহরণের পর গুলি করে হত্যা

বান্দরবানের রাজবিলায় ক্য চিং থোয়াই মারমা (২৭) নামে আওয়ামী লীগের নেতাকে অপহরণের পর গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার ভোররাতে রাজবিলা ইউনিয়নের ৪নং রাবার বাগান এলাকা থেকে তাকে অপহরণ করা হয়।

রবিবার সকালে ৫নং রাবার বাগান এলাকায় তাকে ব্রাশফায়ারে হত্যা করা হয়। নিহত ক্য চিং থোয়াই মারমা রাজবিলা ইউনিয়নের ৪নং রাবার বাগান এলাকার তাউ থোয়াই মারমার ছেলে।

এ বিষয়ে রাজবিলার ইউপি চেয়ারম্যান কে অং প্রু মারমা জানান, নিহত ক্য চিং আওয়ামী লীগের কর্মী ছিলেন। তার ভাই ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি।

এদিকে এ ঘটনার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতারা জনসংহতি সমিতিকে দায়ী করেছেন। স্থানীয়রা জানান, ক্য চিংকে রাতে অপহরণের পর সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে। তার বুকে ও পিঠে পাঁচটি গুলির চিহ্ন রয়েছে। এ ঘটনার জন্য আওয়ামী লীগ জনসংহতি সমিতিকে দায়ী করলেও জনসংহতির পক্ষ থেকে এখনও কোনও বক্তব্য পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. এনামুল হক ভূইয়া বলেন, একজনকে অপহরণের পর গুলি করে হত্যার খবর পেয়েছি।

উলে­খ্য, গত ৯ মে ওই এলাকায় সন্ত্রাসীরা জনসংহতি সমিতির সমর্থক জয় মনি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। এর আগে ৭ মে সন্ত্রাসীরা জনসংহতি সমিতির কর্মী বিনয় তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। অপহরণ করা হয় ফোলাধন তঞ্চঙ্গ্যা নামে অপর এক কর্মীকে। এখনো তার কোনও খোঁজ পাওয়া যায়নি।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর