Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মে, ২০১৯ ২১:৩২

সান্তাহারে মন্দিরে চুরির ঘটনায় ৪ জন গ্রেফতার, মালামাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

সান্তাহারে মন্দিরে চুরির ঘটনায় ৪ জন গ্রেফতার, মালামাল উদ্ধার

বগুড়ার সান্তাহারে ডালপট্রি নারায়ণ মন্দিরে চুরির ঘটনায় এক দিন পর লক্ষাধিক টাকার চোরাইকৃত মালামালসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

এদিকে শনিবার সকালে চুরির ঘটনায় ডালপট্টির অনুপ আগরওয়ালা থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন, সান্তাহার পৌর শহরের ডালপট্টি মহল্লার মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে রনি হোসেন (১৮) রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার পলিআমেশাপুর গ্রামের আইনুল হকের ছেলে দুখু মিয়া (২২), সান্তাহার মাইক্রোস্ট্যান্ড এলাকার দুলাল হোসেনের ছেলে সাগর হোসেন রানা (১৮) ও নওগাঁ জেলার পার-নওগাঁর মৃত রমজান খানের ছেলে নুর ইসলাম (৫০)।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে পৌর এলাকার ডালপট্রি নারায়ণ মন্দিরে জানালার গ্রিল খুলে মন্দিরে প্রবেশ করে পিতলের কৃষ্ণ মূর্তি ছোট-বড় ২টি, রাধা মূর্তি ১টি, ছোট গণেশ মূর্তি ১টি, হুনুমান মূর্তি ১টি, ছোট ৩টি নাড়ু গোপাল, ঘটি ৩টি, আসন ৩টি ও ২টি থালাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

পরে গোপন সংবাদের ভিত্তিতে চুরি ঘটনায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সান্তাহার মাইক্রোস্টান্ডে নিজ বাড়ি থেকে দুলাল হোসেনের ছেলে সাগর হোসেন রানা (১৮)কে গ্রেফতার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তিতে সান্তাহার ডালপট্টির মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে রনিকে (১৮) নাটোর সদর থেকে ও রংপুর মিঠাপুকুরের পলিআমেশাপুর গ্রামের আইনুল হকের ছেলে দুখু মিয়াকে (২২) নাটোর গুরুদাসপুর থেকে গ্রেফতার করে। তাদের দেওয়া স্বীকারোক্তি মোতাবেক পার-নওগাঁর মৃত রমজান খানের ছেলে নুর ইসলামকে (৫০) নওগাঁ স্টেডিয়াম গেটে তার ভাঙাড়ি দোকান থেকে গ্রেফতারসহ উক্ত মালামালগুলো উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য