Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০১৯ ১৭:০২

দিনাজপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা; অভিযুক্তকে গণধোলাই

দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা; অভিযুক্তকে গণধোলাই

দিনাজপুরের চিরিরবন্দরে ৪ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পাওয়া গেছে। এলাকাবাসী অভিযুক্ত মোস্তাকিম হোসেনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। মঙ্গলবার বিকেলে চিরিরবন্দর উপজেলার ঈসবপুর ইউনিয়নের হরিশ্চন্দ্রপুর গ্রামে মুন্সিপাড়ায় এ ঘটনা ঘটে। 

গণধোলাইয়ের শিকার মোস্তাকিম হোসেন (৫০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। অভিযুক্ত মোস্তাকিম হোসেন চিরিরবন্দর উপজেলার দগরবাড়ি গ্রামের মৃত আফাজউদ্দিনের ছেলে।

জানা যায়, ১১জুন বিকেলে শিশু মেয়েটি বাড়ির সামনে খেলা করছিল। পূর্ব পরিচয়ের সূত্র ধরে মোস্তাকিম হোসেন মেয়েটিকে ফুসলিয়ে পার্শ্ববর্তী ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার শুনে এলাকাবাসী ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোস্তাকিমকে আটক করে গণধোলাই দেয় ও পুলিশের নিকট সোপর্দ করে। 

চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেন জানান, ভীত-সন্ত্রস্ত শিশুটিকে তার পরিবারের লোকজন সন্ধ্যা ৬টায় গোসল করিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। চিরিরবন্দর থানার ওসি মো. হারেসুল ইসলাম শিশুটিকে হাসপাতালে দেখতে যান। তিনি জানান, প্রাথমিকভাবে মৌখিক অভিযোগ পেয়েছি। লিখিত অভিযোগ দিলেই ধর্ষণ চেষ্টাকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য