Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০১৯ ১৩:১৯
আপডেট : ২৪ জুন, ২০১৯ ১৩:৩১

রেস্টুরেন্টে অসামাজিক কাজের অভিযোগে আটক ১১

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

রেস্টুরেন্টে অসামাজিক কাজের অভিযোগে আটক ১১

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব এলাকায় বাংলার তাজমহল সংলগ্ন ৩টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে অসামাজিক কাজের অভিযোগে ৩ নারী ও পুরুষকে আটক করেছে পুলিশ। এছাড়া রেস্টুরেন্টের ভিতরে অসামাজিক কাজের জন্য রুম ভাড়া দেওয়ায় হোটেল ম্যানেজারসহ ১১ জনকে আটক করা হয়। রবিবার বিকেলে উপজেলার জামপুর ইউনিয়নের পেরাবো এলাকায় এ ঘটনা ঘটে।

সোনারগাঁও থানার এস আই সলিমুল্লাহ জানান, পেরাব এলাকায় বাংলার তাজমহল সংলগ্ন বিভিন্ন রেস্টুরেন্টে অসামাজিক কার্যকলাপের অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে বন্ধু, মমতা ও রাজকন্যা নামের ৩টি রেস্টুরেন্টের গোপন কক্ষ থেকে ৩ জন নারী ও ৩ জন পুরুষকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আটক করা হয়েছে। এছাড়া অনুমোদন ছাড়া রুম ভাড়া দেওয়ায় হোটেল ম্যানেজারসহ আরও ৫ জনকে আটক করা হয়েছে।

এলাকাবাসী জানায়, পেরাব এলাকার উজ্জ্বল ভূঁইয়া নামের এক ব্যক্তির তত্ত্বাবধানে তাজমহল, পিরামিড ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন যাবত অসমাজিক কার্যকলাপ চলছে। উপজেলার আইন-শৃঙ্খলা মিটিংয়ে জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শীপলু এ বিষয়টি বারবার তুলে ধরলেও রহস্যজনক কারণে প্রশাসন বিষয়টি এড়িয়ে আসছিলো। অবশেষে পুলিশ তাজমহল সংলগ্ন বন্ধু মমতা ও রাজকন্যা নামের ৩টি রেস্টুরন্টে অভিযান চালায়। এসময় রেস্টুরেন্টের ভিতরে গোপন কক্ষে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৩ নারী ও ৩ পুরুষসহ ১১ জনকে আটক করে।

এলাকাবাসী আরো জানায়, এলাকায় চাউর আছে প্রতিমাসে একটি বিশেষ শ্রেণির পেশার লোকজন এখান থেকে মোটা অংকের মাসোয়ারা নিয়ে থাকে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য