Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০১৯ ১৭:১৯

কলাপাড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, আহত ১৫

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

কলাপাড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, আহত ১৫

কুয়াকাটা-কলাপাড়া মহাসড়কের রুদ্র তুর্য্য পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে গেছে। এতে ১৫ জন যাত্রী আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শেখ কামাল সেতু সংলগ্ন সলিমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সাভির্সের ডুবুরি কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত ও নিহতের খোঁজে পুকুরে তল্লাশি চালায়।   

স্থানীয় ও আহতদের সূত্রে জানা গেছে, পর্যটন কেন্দ্র কুয়াকাটা থেকে যাত্রীবাহি রুদ্র-তুর্য (পটুয়াখালী-ব ১১-০০৩৪) নামের বাসটি পটুয়াখালি যাচ্ছিল। এসময় শেখ কামাল সেতু সংলগ্ন সলিমপুর নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রন হারিয়ে পুকুরে পড়ে যায়। এসময় বাসের সব যাত্রীই কম বেশি আহত হয়। গুরুতর আহত মর্জিনা আক্তার(৩৫), সনিয়া(২০), মেতালেব ফরাজি(৬০), গকুলচন্দ্র শীল(৪৫), দুলাল(৩৫)কে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।  

কলাপাড়া থানার এস আই মোজাম্মেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে ফায়ার সার্ভিস কর্মিদের খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে গিয়ে বাসটির ভিতরে তল্লাশি চালায়। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য