Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ জুন, ২০১৯ ১৩:২০
আপডেট : ২৬ জুন, ২০১৯ ১৩:২১

দিনাজপুরে পৃথক স্থানে বজ্রপাতে তিনজনের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে পৃথক স্থানে বজ্রপাতে তিনজনের মৃত্যু
প্রতীকী ছবি

দিনাজপুরের বিরলে বজ্রপাতে পৃথকস্থানে তিনজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও একজন। গত মঙ্গলবার দিবাগত রাতে বিরল উপজেলার উত্তর মাধবপুর গ্রামের লক্ষীরহাট বাজারের পাশে এবং ভান্ডারা ইউপির ভারাডাঙ্গী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বিরল উপজেলার উত্তর মাধবপুর গ্রামের জীবন চন্দ্র রায়ের ছেলে সার্ণিক চন্দ্র রায় (৪৫) ও হরিশচন্দ্রপুর গ্রামের মৃত কংশ চন্দ্র শীলের ছেলে সুমন্ত চন্দ্র শীল (৪২) এবং বিরলের ভান্ডারা ইউপি'র ভারাডাঙ্গী বাজারে বজ্রপাতে মৃত মেলেশ্বর রায়ের ছেলে ক্ষিতিশ চন্দ্র রায় (৭০)। 

আহত নুচুগ্রামের ব্রজেন্দ্র নাথ রায়ের ছেলে রঞ্জিত চন্দ্র রায়কে (৪২) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিরলের মঙ্গলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেরাজুল ইসলাম জানান, লক্ষীরহাট বাজার থেকে বাড়ি ফেরার পথে মঙ্গলবার রাত ৮টার দিকে বজ্রসহ বৃষ্টি নামলে উত্তর মাধবপুর বাজারের পাশে লক্ষিমন্দিরের বারান্দায় আশ্রয় নেয় কয়েকজন। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই সার্ণিক ও সুমন্ত মারা যান এবং আহত হন রঞ্জিত। স্থানীয়রা রঞ্জিতকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

অপরদিকে, ভান্ডারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ (মামুন) মঙ্গলবার সন্ধ্যার দিকে গরু আনতে যাওয়ার সময় বজ্রসহ বৃষ্টিপাত হলে ভারাডাঙ্গী বাজার এলাকায় বজ্রপাতে ক্ষিতিশ চন্দ্র রায় আহত হয়। তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডেকেল কলেজ হাসপালে নেয়ার পর চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। 
বিরল থানার ওসি গোলাম রসুল এর সত্যতা নিশ্চিত করেছেন। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য