Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ জুন, ২০১৯ ১৬:০৪

পাওনা ১০০ টাকা চাওয়ায় ভাইকে ছুরিকাঘাতে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

পাওনা ১০০ টাকা চাওয়ায় ভাইকে ছুরিকাঘাতে হত্যা
আটক পারভেজ ওরফে কালা

কুমিল্লার লাকসামে পাওনা ১০০ টাকা চাওয়ায় ছুরিকঘাতে মো. নজরুল ইসলাম (১৯) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। পৌর শহরের পশ্চিমগাঁও বাগবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। লাকসাম থানা পুলিশ বুধবার অভিযুক্ত পারভেজ ওরফে কালাকে (২০) গ্রেপ্তার করে কুমিল্লা আদালতে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্র জানায়, কয়েকদিন আগে পারভেজ ওরফে কালা নজরুল ইসলামের কাছ থেকে ১০০ টাকা ধার নেন। সম্পর্কে তারা খালাত ভাই। গত মঙ্গলবার রাতে কালা নজরুলের বাড়িতে গেলে পাওনা টাকা চাওয়ায় উভয়ের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কালা ছুরি দিয়ে নজরুলের পেটে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন নজরুলকে উদ্ধার করে প্রথমে লাকসাম সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে নজরুলের মৃত্যু হয়। গত ৮ মাস পূর্বে নজরুলের বিয়ে হয়। তার স্ত্রী বর্তমানে অন্তঃসত্ত্বা।

এ ঘটনায় বুধবার নজরুলের পিতা মো. আলী আকবর বাদী হয়ে মো. পারভেজ ওরফে কালাকে একমাত্র আসামি করে লাকসাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন বলেন, ঘাতক মো. পারভেজ ওরফে কালাকে গ্রেপ্তার করে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/২৬ জুন, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য