Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ জুলাই, ২০১৯ ১৯:৩২
আপডেট : ১২ জুলাই, ২০১৯ ১৯:৩৩

ছুরিকাঘাত করতে গিয়ে ধস্তাধস্তিতে নিজেই জখম স্কুলছাত্র!

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

ছুরিকাঘাত করতে গিয়ে ধস্তাধস্তিতে নিজেই জখম স্কুলছাত্র!
প্রতীকী ছবি

বগুড়ার ধুনট উপজেলায় প্রতিপক্ষকে ছুরি দিয়ে আঘাতের চেষ্টার সময় ধস্তাধস্তিতে নিজেই জখম হয়েছে জুয়েল রানা (১৫) নামে এক স্কুলছাত্র। বৃহস্পতিবার রাত ৯টার দিকে ধুনট বাজারের চারমাথা এলাকায় এ ঘটনা ঘটে।

জুয়েল রানা উপজেলার সদরপাড়ার রিপন মিয়ার ছেলে এবং ধুনট আদর্শ উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ে। 

আহত জুয়েল রানাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কচুগাড়ি গ্রামের হেলাল উদ্দিনের ছেলে বাবু মিয়ার সঙ্গে জুয়েল রানার পূর্ব থেকে বিরোধ রয়েছে। বাবু ধুনট শহরের একটি ব্যবসা প্রতিষ্ঠানে বিক্রয় কর্মী হিসেবে কাজ করে। 

বৃহস্পতিবার রাত ৯টার দিকে ওই ব্যবসাপ্রতিষ্ঠান থেকে বের হয়ে বাড়ির উদ্দেশে রওনা হয় বাবু। তিনি শহরের চারমাথা এলাকায় একটি অটোভ্যানে ওঠার সময় জুয়েল রানা তাকে ছুরিকাঘাতের চেষ্টা করে। এসময় ছুরিটি নিয়ে দুজনের মাঝে ধস্তাধস্তির এক পর্যায়ে সেই ছুরির আঘাতে জুয়েল রানা আহত হয়।

ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের চিকিৎসক রিপন কুমার বলেন, স্কুলছাত্রের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। 

বগুড়ার ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও আহত স্কুলছাত্রের চিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য