Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জুলাই, ২০১৯ ১৭:৩৪

লামায় পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

লামা (বান্দরবান) প্রতিনিধি:

লামায় পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

সম্প্রতি বান্দরবানের লামা উপজেলায় ভয়াবহ বন্যায় ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ শুরু হয়েছে। ক্ষয়ক্ষতির শিকার এমন ৩ হাজার ৬ শত পরিবারের মাঝে ধারাবাহিকভাবে ১৫ কেজি করে ত্রাণের চাল বিতরণ করার উদ্যোগ নিয়েছে উপজেলা প্রশাসন। ত্রাণ দুর্যোগ ব্যবস্থাপনা, ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের জিআর খাত থেকে আপদকালীন সময়ের জন্য প্রাপ্ত ৫৫ মেট্রিক টন খাদ্য হতে এই সহায়তা দেয়া হচ্ছে। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান জানান, তারই অংশ হিসেবে মঙ্গলবার (১৬ জুলাই) উপজেলা পরিষদ চত্বরে লামা পৌরসভার ক্ষতিগ্রস্ত ১৭ শত পরিবার হতে ১, ২ ও ৩নং ওয়ার্ডের ৭ শত পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে। এছাড়া ৭টি ইউনিয়নে ক্ষতির শিকার এমন আরো ১ হাজার ৯ শত পরিবারকে ১৫ কেজি করে চাউল দেয়া হবে। 

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এ চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল। এসময় আরো উপস্থিত ছিলেন, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, লামা পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কি রাণী দাশ, পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন বাদশা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ভুইয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ সহ প্রমুখ। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য