Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জুলাই, ২০১৯ ২০:৩০

বন্যাকবলিত স্বজনদের দেখতে গিয়ে নৌকাডুবি, শিশুসহ নিহত ৫

অনলাইন ডেস্ক

বন্যাকবলিত স্বজনদের দেখতে গিয়ে নৌকাডুবি, শিশুসহ নিহত ৫

কুড়িগ্রামের উলিপুর উপজেলার বন্যা কবলিত এলাকায় স্বজনদের দেখতে গিয়ে নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এতে চার শিশুসহ ৫ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত আরও তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। 

মঙ্গলবার দুপুরে উপজেলার হাতিয়া ইউনিয়নের নতুন অনন্তপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চেষ্টা চালিয়ে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিহতদের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলো রূপামণি (০৮), হাসিবুর (০৭), সুমন (০৮), রুকুমণি (৭) ও রুনা বেগম (৩২)। এছাড়া দুর্ঘটনায় গুরুতর আহত লাভলী বেগম (৪৫), রুমি বেগম (১৬) ও আয়শা সিদ্দিকাকে (০৫) উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বন্যার পানিতে ডুবে যাওয়া স্বজনদের বাড়ি দেখতে ২০ থেকে ২৫ জন নারী-পুরুষ ও শিশু নৌকায় করে যাচ্ছিলেন। ওই বাড়ির কাছাকাছি গেলে বন্যার পানির তীব্র স্রোতে নৌকাটি তলিয়ে যায়। এ সময় ডুবন্ত নৌকায় থাকা অনেকে সাঁতরে পার্শ্ববর্তী উঁচু স্থানে উঠে আসলেও ৪ শিশুসহ ৫ জনের মৃত্যু হয়।

উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফখরুল আলম বলেন, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

কুড়িগ্রাম ফায়ার সাভির্সের উপ-সহকারী পরিচালক মঞ্জিল হক গণমাধ্যমকে বলেন, দীর্ঘ চার ঘণ্টা চেষ্টার পর মরদেহগুলো উদ্ধার করা হয়।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য