Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ জুলাই, ২০১৯ ২১:৩০

'রওশন-কাদের একসঙ্গে চললে জাপা অতীতের চেয়ে শক্তিশালী হবে'

নিজস্ব প্রতিবেদক

'রওশন-কাদের একসঙ্গে চললে জাপা অতীতের চেয়ে শক্তিশালী হবে'

রওশন এরশাদ এবং গোলাম মোহাম্মদ (জিএম) কাদের একসঙ্গে মিলে কাজ করলে জাতীয় পার্টি আগামীতে অতীতের যেকোনো সময়ের চেয়ে শক্তিশালী হবে বলে মন্তব্য করেছেন জাতীয় যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগরীর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির।

তিনি বলেন, গণমাধ্যমে এসেছে জাপার সিনিয়র কো চেয়ারম্যান রওশন এরশাদ ও পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের মধ্যকার মান অভিমানের অবসান হয়েছে। উভয়কেই রংপুর মহানগরীর পক্ষ থেকে অভিনন্দন।

রংপুর সদর উপজেলার খলেয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে জাপা মনোনীত প্রার্থী সিরাজুল ইসলাম লাভলুর পক্ষে ছলেয়াসা বাজারে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য একথা বলেন তিনি। 

এস এম ইয়াসির আরো বলেন, আমরা রওশন এরশাদ ও জিএম কাদেরের যৌথ পথচলায় সবসময় সহযোগিতা করবো। এরশাদের মৃত্যুর পর তার প্রতি মানুষের ভালবাসা প্রমাণ করে জীবিত এইচ এম এরশাদের চেয়ে মৃত এরশাদে আরো অনেক বেশি শক্তিশালী। তিনি বলেন, জিএম কাদের ভাল মানুষ, সৎ মানুষ হিসেবে সারাদেশে সকল শ্রেণি পেশার মানুষের কাছে গ্রহণযোগ্যতা রয়েছে। আর রওশন এরশাদের রয়েছে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতার ভূমিকা পালনের অভিজ্ঞতা। প্রয়াত রাষ্ট্রপতি এইচ এম এরশাদের  স্ত্রী হিসেবে রওশন এরশাদের মর্যাদা পার্টিতে অটুট থাকবে। আশা করবো তৃণমূলের মতামত নিয়ে উভয়েই দল পরিচালনা করে জাপা আগামীতে ৩শ’ আসনে প্রার্থী দিয়ে এককভাবে সরকার গঠন করে এইচ এম এরশাদের অপূর্ণ স্বপ্নগুলো বাস্তবায়ন করবেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 


আপনার মন্তব্য