Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ জুলাই, ২০১৯ ০০:৩৮

এবার ভালুকায় ‘গলাকাটা’ সন্দেহে গণপিটুনি, আটক ৩

ভালুকা প্রতিনিধি

এবার ভালুকায় ‘গলাকাটা’ সন্দেহে গণপিটুনি, আটক ৩

এবার ময়মনসিংহের ভালুকা উপজেলায় ‘গলাকাটা’ সন্দেহে গণপিটুনি দেওয়ার ঘটনায় তিন যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

রবিবার দুপুরে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে এ ঘটনা ঘটে। আটকৃতরা হলেন, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে জয়নাল (৪৫), সোহাগ (২৪), সুমন (২৪)।

ভালুকা মডেল থানা ওসি মাইন উদ্দিন জানান, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের আমতলী গ্রামে শেখ ফরিদ (৩০) ও মঞ্জুরুল খান (২৪) তার বোনের বাড়িতে বেড়াতে আসে। পরে বোনের বাসার সামনে রাস্তায় দাঁড়িয়ে কথা বলা অবস্থায় ওই এলাকার সুজন (১৮) ও হৃদয় (১৯) নামের দুই ছেলে তাদের নাম-ঠিকানা জানতে চায়। কোথায় আসছে জানতে চাইলে মঞ্জু বলে তার বোনের বাসায় বেড়াতে এসেছে। 

পরে তাদের বোনের বাসার ভেতরে নিয়ে যায় এবং অন্যান্য ভাড়াটিয়ারা জানায় তারা এ বাসায় বেড়াতে এসেছে। তারপরও সুজন, হৃদয় তাদের দু’জনকে রাস্তায় নিয়ে আসে। এসময় তাদের কাছে ৫০ হাজার টাকা দাবি করে। তাছাড়া বড় ভাইয়ের কথা বলে আরও কয়েকজনকে ফোন দিয়ে নিয়ে আসে তারা। এসময় তাদেরকে ছেলে ধরা অপবাদ দিয়ে মারপিট শুরু করে ।

তাদের কাছ থেকে ছেলে ধরা স্বীকারোক্তি আদায়ের জন্য সবাই মারপিট করতে থাকে। পরে এ সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘঠনাস্থলে গিয়ে ভিকটিমদের উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত জয়নাল, সোহাগ, সুমন নামে তিনজনকে আটক করে।

এসময় কৌশলে অন্যরা পালিয়ে যায়। ভিকটিমদের প্রাথমিক চিকিৎসা দিয়ে মামলা রুজুর প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য