Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ জুলাই, ২০১৯ ২০:১৫

৪ মাস পর কবর থেকে কলেজছাত্রের লাশ উত্তোলন

নড়াইল প্রতিনিধি:

৪ মাস পর কবর থেকে কলেজছাত্রের লাশ উত্তোলন

মৃত্যুর চার মাস পর নড়াইলের কালিয়ায় এলাহি মোল্লা (১৬) নামে এক কলেজছাত্রের লাশ উত্তোলন করা হয়েছে। সোমবার (২২ জুলাই) সকাল ১১টার দিকে ময়নাতদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলন করা হয়।

নিহত এলাহির পিতা কলাবাড়িয়া গ্রামের রব্বানী মোল্লার দায়েরকৃত হত্যা মামলায় ময়নাতদন্তের জন্য আদালতের নির্দেশে ওই লাশ উত্তোলন করা হয়েছে। 

মামলার বিবরণে জানা যায়, গত ২৩ মার্চ বিকাল ৩টার দিকে জেলার নড়াগাতী থানার কলাবাড়িয়া গ্রামের ফরমান মোল্লার পুত্র জমির মোল্লাসহ দুর্বৃত্তরা গোপালগঞ্জ বঙ্গবন্ধু কলেজের এইচএসসি প্রথমবর্ষের ছাত্র এলাহি মোল্লাকে (১৬) রাস্তা থেকে ডেকে নিয়ে একই গ্রামের ফিরোজা বেগমের বাড়িতে একটি ঘরে আটকে রেখে মারধর করে ও বৈদ্যুতিক শক দিয়ে হত্যা করে। এ সময় তার বাবা রব্বানী মোল্লা নড়াইল আদালতের জিআর ৩৬/১৯ নম্বর মামলায় জেল হেফাজতে ছিলেন। তিনি জামিনে মুক্ত হয়ে গত ১৩মে নড়াইল আদালতে তার ছেলে এলাহিকে হত্যার অভিযোগ দায়ের করেন। বিজ্ঞ আদালতের নির্দেশে নড়াগাতি থানা পুলিশ অভিযোগটি একটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে। সোমবার কবরস্থান থেকে এলাহির লাশ উত্তোলনের সময় কালিয়ার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: নাজিবুল আলম, নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির ও মামলার তদন্ত কর্মকর্তা এস আই খান মাহাবুবুর রহমান উপস্থিত ছিলেন।

নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির বলেন, এলাহির মৃত্যুর ঘটনায় থানায় হত্যা মামলা রুজু হয়েছে। মৃত্যুর প্রকৃত ঘটনা উদ্ঘাটন করতে ময়নাতদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলন করে মর্গে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য