Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ আগস্ট, ২০১৯ ১৬:২৪
আপডেট : ২১ আগস্ট, ২০১৯ ২০:০০

চার বছরের মেয়ে ধর্ষণের বিচার চেয়ে মা-বাবার সংবাদ সম্মেলন

মাদারীপুর প্রতিনিধি :

চার বছরের মেয়ে ধর্ষণের বিচার চেয়ে মা-বাবার সংবাদ সম্মেলন
অভিযুক্ত শাহাদাত হোসেন পলাশ

মাদারীপুর শহরের শকুনী এলাকায় চার বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ বুধবার দুপুরে মাদারীপুর শহরের সাংবাদিক কল্যাণ সমিতির কার্যালয়ে শিশুটির মা-বাবা আসামির গ্রেফতার ও বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেন। তারা অভিযোগ করেন, এ ঘটনায় মামলা হলেও পুলিশ আসামিকে এখনও গ্রেফতার করতে পারেনি। 

সংবাদ সম্মেলন ও মামলা সূত্রে জানা গেছে, শহরের শকুনী এলাকায় অভিযুক্ত শাহাদাত হোসেন পলাশ বেড়াতে আসে এক আত্মীয়ের বাড়িতে। বাসায় কেউ না থাকায় সেই বাসারই চার বছরের এক শিশুকে চিপস খাওয়ানোর প্রলোভন দিয়ে ছাদে নিয়ে যায়। এরপর শিশুটিকে ধর্ষণ করে। আত্মীয়তার সুবাদে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। পরে মাদারীপুর সদর থানায় এ ঘটনায় মামলা হলেও আসামি গ্রেফতার হয়নি।

নির্যাতিতা শিশুটির মা বলেন, আমার মেয়েকে ১৫ জুলাই দুপুরে বাসার ছাদে নিয়ে ধর্ষণ করেছে। যে ধর্ষণ করেছে সে আমার মামাতো ভাই। সে এখন পর্যন্ত চারটি বিয়ে করেছে। এরপর আত্মীয়রা বিষয়টি মীমাংসা করে দেয়ার জন্য সময়ক্ষেপণ করে। আমি বিচার না পেয়ে থানায় মামলা করেছি। কিন্তু আসামি গ্রেফতার হয়নি। শিশুর পিতা বলেন, আমার মেয়েকে ধর্ষণ করা হয়েছে কিন্তু পুলিশ আসামি ধরতে পারছে না। উল্টো মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। আমরা এর বিচার চাই। মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই কবির হোসেন বলেন, আসামি পলাশ বর্তমানে পলাতক রয়েছে, তাকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে। 

এদিকে অভিযুক্ত শাহাদাত হোসেন পলাশের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য