Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৯ অক্টোবর, ২০১৯ ১৮:০০

আবরার হত্যার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রীর মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

আবরার হত্যার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রীর মানববন্ধন

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকারীদের শাস্তির দাবিতে বুধবার মানববন্ধন করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র মৈত্রী। বিকেল ৪টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রাঙ্গনে এ মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা ছাত্র মৈত্রীর আহবায়ক মুহয়ী সারদ। 

সংগঠনের সদস্য নাবিল তাহফিহ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা ছাত্র মৈত্রীর সাবেক সাধারন সম্পাদক এড. মো. নাসির, সংগঠনের যুগ্ম আহবায়ক ফাহিম মুনতাসির, ছাত্র মৈত্রী নেতা সানিউর রহমান, আসাদুল আলম অন্তু প্রমুখ। 
এসময় বক্তারা আবরার হত্যায় জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবী করে বলেন, প্রকৌশল বিশ্ববিদ্যালয়সহ সকল বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজগুলোতে টর্চার সেল বন্ধসহ শিক্ষার সুষ্ঠু পরিবেশ ও ছাত্রছাত্রীদের নিরাপত্তা বিধানের জোর দাবি জানান। 

বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্র মৈত্রী নেতা রুপম, রাজশাহী মেডিকেল কলেজের ডা. জামিল আক্তার রতন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফারুকসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে নৃশংসভাবে হত্যাকান্ডের কোন বিচার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে বলেন অচিরেই যদি এসব ঘটনার বিচার সম্পন্ন করা না হয় তাহলে দেশ শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে হত্যাকান্ডের ঘটনা বৃদ্ধি পাবে।  

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য