Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৯ ১৯:১৬

'ক্যাসিনোর গডফাদারদের বিচারের কাঠগড়ায় আনতে হবে'

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

'ক্যাসিনোর গডফাদারদের বিচারের কাঠগড়ায় আনতে হবে'

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী সোহেল বলেছেন, মানুষের চোখে ধুলা দেয়া যাবে না। ক্যাসিনোর গডফাদারদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের কাঠগড়ায় আনতে হবে। বুয়েট ছাত্র আবরার হত্যা সম্পর্কে তিনি বলেন, খুনের সাথে জড়িত গ্রেফতারকৃতদের কিছুই হবে না, কিছুদিন পর দেখবেন তারা ছাড়া পেয়েছে। আগেও এমন নৃশংস ঘটনায় দোষীদের কিছু হয়নি। জনগণের ভোট চুরি করে যারা ক্ষমতায় গিয়েছে তাদেরকে ক্ষমতা থেকে না সরানো পর্যন্ত আবরারদের জীবন দিতে হবে। দেশের সম্পদ লুট হয়ে যাবে, দেশে কোন দুর্নীতি বন্ধ হবে না। 

রবিবার দুপুরে বগুড়া জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন। 

তিনি বলেন, সাধারণ জনগন উন্মুখ হয়ে আছে তারা আন্দোলনে অংশ নিবে। সাধারণ মানুষকে সাথে নিয়ে আন্দোলন শুরু করার আহবান জানিয়ে বলেন, আর বেশিদিন নয় খুব শীঘ্রই দুঃশাসনের পতন হবে। সকল অবৈধ চুক্তি বাতিল হবে। আবার দেশে জনগণের ভোটে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে ইনশাল্লাহ। 

বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যা ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক অ্যাড. সাইফুল ইসলাম। এতে আরো বক্তব্য রাখেন সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, রেজাউল করিম বাদশা, জয়নাল আবেদীন চাঁন, ফজলুল বারী তালুকদার বেলাল, আলী আজগর হেনা, লাভলী রহমান, আহসানুল তৈয়ব জাকির, এমআর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, খাদেমুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মাজেদুর রহমান জুয়েল, আবু হাসান, নুরে আলম সিদ্দিক রিগ্যান। 

বিডি প্রতিদিন/মজুমদার

 


আপনার মন্তব্য