Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৯ ১৯:২২
আপডেট : ১৩ অক্টোবর, ২০১৯ ১৯:২৭

আখাউড়ায় ভারতের সহকারী হাই কমিশনার

'শেখ হাসিনার ভারত সফরে দুই দেশই লাভবান হয়েছে'

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

'শেখ হাসিনার ভারত সফরে দুই দেশই লাভবান হয়েছে'

বাংলাদেশে নিযুক্ত ভারতের সহকারী হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জি রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে তিনি স্থলবন্দর, কাস্টমস, ইমিগ্রেশন এলাকা ঘুরে দেখেন এবং বন্দর সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে কথা বলেন। পরে তিনি বন্দরের ব্যবসায়ী নেতৃবৃন্দের কাছ থেকে দুই দেশের ব্যবসা-বাণিজ্যের সুবিধা-অসুবিধা সম্পর্কে অবহিত হন। 

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ভারতের সহকারী হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জি দাবি করেন, ‘সম্প্রতি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর অত্যন্ত ফলপ্রসূ হয়েছে। এতে দুই দেশই লাভবান হয়েছে। তিনি আরও বলেন, বর্তমানে বাংলাদেশ এবং ভারতের মধ্যে চমৎকার সম্পর্ক বিরাজমান। ভবিষ্যতে দুই দেশের মধ্যে পারস্পারিক সমঝোতা ও সহযোগিতা আরও বৃদ্ধি পাবে। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার আলা উদ্দিন, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া স্থলবন্দর সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান, স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল ওয়াহাব ভূইয়া, সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফোরকান খলিফা প্রমুখ।  

বিডি-প্রতিদিন/মাহবুব

 


আপনার মন্তব্য