Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৯ ২০:৫৩

রংপুরে বসুন্ধরা সিমেন্টের নির্মাণ সংক্রান্ত কর্মশালা

রংপুর প্রতিনিধি

রংপুরে বসুন্ধরা সিমেন্টের নির্মাণ সংক্রান্ত কর্মশালা

স্থাপনা নির্মাণে সচেতনতা বৃদ্ধিতে আমার বাড়ি আমার নিরাপত্তা শীর্ষক এক কর্মশালার আয়োজন করেছে বসুন্ধরা সিমেন্ট। 

শনিবার রাতে রংপুর নগরীর সিক্স সিজনস কমিউনিটি সেন্টারে এক কর্মশালায় ৫০ জন স্থানীয় বাড়িওয়ালা অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে স্থাপনা নির্মাণ কৌশল, স্থাপনায় তথা বসতবাড়িতে অগ্নিনির্বাপণ ভূমিকম্প প্রতিরোধ ব্যবস্থা ও ভূমিকম্প পরবর্তী করণীয় পদক্ষেপ সম্পর্কে আলোকপাত করা হয়। 
অনুষ্ঠানে বসুন্ধারা গ্রুপের পক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চীফ মার্কেটিং অফিসার (সিমেন্ট সেক্টর ) খন্দকার কিংশুক হোসেন।
বসুন্ধরা সিমেন্টের বিল্ডিং ডিজাইন এন্ড কনস্ট্রাকশন কন্সালটেন্টের প্রকৌশলী তৌহিদ ফেরদৌস জানান, নিরাপদ আবাসন তৈরির জন্য যেসব গুণাবলীর প্রয়োজন তার সব ক’টি বসুন্ধরা সিমেন্টে রয়েছে।
রংপুর ফায়ার সার্ভিস ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-পরিচালক ওয়াহিদুল ইসলাম এবং উপ সহকারী পরিচালক এ কে এম শামসুজ্জোহা এসময় বক্তব্য রাখেন। বসুন্ধরা সিমেন্টের পক্ষে বাড়ি নির্মাণ সংক্রান্ত বিভিন্ন বিষয় উপস্থাপনা করেন ইঞ্জিনিয়ার মোঃ শফিকুর রহমান এবং ইঞ্জিনিয়ার শহীদ হাসান।

 এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের  উইং ইনচার্জ আশিক আহমেদ, রংপুর ডিভিশনের ডিএসআই হুমায়ুন কবির, ডিএসআই ইঞ্জিনিয়ার শহীদ হাসান, ইঞ্জিনিয়ার শফিকুর রহমান, ইঞ্জিনিয়ার সালাহ উদ্দিন আহমেদ, আব্দুল গফুর এএসএম, রংপুর এরিয়া বসুন্ধারা সিমেন্ট ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য