Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৯ ১৫:২৩

ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

তারাকান্দা আওয়ামী লীগের সভাপতি প্রদীপ কুমার, সম্পাদক বাবুল মিয়া

ময়মনসিংহ প্রতিনিধি

তারাকান্দা আওয়ামী লীগের সভাপতি প্রদীপ কুমার, সম্পাদক বাবুল মিয়া

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সর্বসম্মতিক্রমে সভাপতি পদে প্রদীপ কুমার চক্রবর্তী ওরফে রুনু ঠাকুর এবং সাধারণ সম্পাদক পদে বাবুল মিয়া সরকার নির্বাচিত হয়েছেন। 

গতকাল সোমবার সন্ধ্যায় তারাকান্দা বঙ্গবন্ধু সরকারী ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক কাউন্সিলে মোট ৭১ সদস্য কমিটির প্রস্তাব করা হয়েছে। এর মধ্যে সহ-সভাপতি পদে মেজবাহ উল আলম চৌধুরী রুবেল, মদন মোহন সিংহ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শামছুল আলম রাজু, আজাহারুল ইসলাম, জিয়াউল হক জিয়া এবং সাংগঠনিক সম্পাদক পদে অধ্যক্ষ জামাল উদ্দিন, শাকের আহমেদ বাবুল ও উপজেলা ভাইস-চেয়ারম্যান নজরুল ইসলাম নয়নের নাম ঘোষণা করা হয়েছে। পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

সম্মেলনে ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনের এমপি ও সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সংগঠনিক সম্পাদক অ্যাড. মিসবাহ উদ্দিন সিরাজ। সম্মেলনের উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মীর্জা আজম এমপি, নাজিম উদ্দিন আহমেদ এমপি, হাফেজ রুহুল আমীন মাদানী এমপি, ফাহমী গোলন্দাজ বাবেল এমপি, কাজিম উদ্দিন ধনু এমপি, আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপি, মনিরা সুলতানা মনি এমপি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমিনুল হক শামীম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট আজহারুল ইসলাম, যুগ্ন আহ্বায়ক শাহরিয়ার মো. রাহাত খানসহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 

বিডি-প্রতিদিন/মাহবুব

 


আপনার মন্তব্য