শিরোনাম
প্রকাশ : ৭ ডিসেম্বর, ২০১৯ ২২:৩৭

কটিয়াদীতে ছুরিকাঘাতে যুবক খুন

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কটিয়াদীতে ছুরিকাঘাতে যুবক খুন

কিশোরগঞ্জের কটিয়াদীতে ফেসবুকে কমেন্ট দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সাদ্দাম হোসেন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রাকিব এবং জাকির নামে আরও দুই জন আহত হন। নিহত সাদ্দাম ভিটিপাড়া গ্রামের আরজু মিয়ার ছেলে।

পুলিশ ও অন্যান্য সূত্রে জানা যায়, ভিটিপাড়া গ্রামের শাহাদাৎ হোসেন রাজিব সম্প্রতি ফেসবুক স্ট্যাটাসে আসন্ন বনগ্রাম ইউনিয়ন ছাত্র লীগের সম্মেলনে সভাপতি পদপ্রার্থী হিসেবে নিজেকে উপস্থাপন করেন। একই গ্রামের সাদ্দাম হোসেন ফেসবুকে তার প্রতিক্রিয়ায় বলেন, যার ছাত্রত্বই নেই, সে নিজেকে ছাত্রলীগের সভাপতি দাবি করে কিভাবে। এ নিয়ে ক্ষুব্ধ ছিল রাজিব। গত শুক্রবার রাতে সাদ্দাম তার বন্ধু রাকিব ও জাকিরকে নিয়ে একটি ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে শাহাদাৎ হোসেন রাজিবসহ কয়েকজন তাদের পথরোধ করে। ফেসবুকের কমেন্ট নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ধারালো ছোরা দিয়ে সাদ্দামকে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় সঙ্গে থাকা রাকিব ও জাকির বাধা দিতে গেলে তাদেরকেও আঘাত করে জখম করা হয়। তাদেরকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সাদ্দামের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সাদ্দামের মৃত্যু হয়।

কটিয়াদী মডেল থানার ওসি এম এ জলিল বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। মামলা দায়েরের পর এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য