শিরোনাম
প্রকাশ : ৮ ডিসেম্বর, ২০১৯ ১৩:০৫

কটিয়াদীতে ৩০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কটিয়াদীতে ৩০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

কিশোরগঞ্জের কটিয়াদী থেকে ৩০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২। শনিবার রাত দেড়টার দিকে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব সূত্র জানায়, হবিগঞ্জ থেকে ভৈরব ও কিশোরগঞ্জ হয়ে নেত্রকোণা এবং ময়মনসিংহ এলাকায় কিছু মাদক ব্যবসায়ী বিভিন্ন সময় মাদক দ্রব্য পাচার করে আসছে- এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় র‌্যাবের গোয়েন্দা নজরদারির পাশাপাশি র‌্যাব টহল জোরদার করে। শনিবার রাত দেড়টার দিকে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় র‌্যাব চেকপোস্ট স্থাপন করে। এ সময় একটি মিনি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে ট্রাকটি তল্লাশী করে ৩০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করে। 

তারা হলেন হবিগঞ্জ জেলার দক্ষিণ আমকান্দি গ্রামের রাজ্জাক মিয়ার ছেলে মুরতুজ আলী (৪৬) ও চুনারুঘাট উপজেলার নতুন বাজার (বাগবাড়ি) এলাকার আব্দুল আউয়ালের ছেলে মোশারফ হোসেন (২৬)।

এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ দুই লক্ষ টাকা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে র‌্যাবের কোম্পানি অধিনায়ক এম. শোভন খান জানান।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কটিয়াদী থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

close