শিরোনাম
প্রকাশ : ৯ ডিসেম্বর, ২০১৯ ১২:০৯

আশুলিয়ায় ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ৫

সাভার প্রতিনিধি

আশুলিয়ায় ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ৫
প্রতীকী ছবি

ঝুট ব্যবসা দখলকে কেন্দ্র করে সাভারের আশুলিয়ায় দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রবিবার দিবাগত রাতে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের পল্লীবিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে। এসময় এক ব্যবসায়ীর কাছ থেকে নগদ তিন লাখ টাকা ও দুটি মোবাইল ফোন লুটপাট করা হয়। আহত ওই ব্যবসায়ীর নাম রিয়াজুল ইসলাম (৩৫)  সে পল্লীবিদ্যুৎ এলাকার আইয়ুব আলীর ছেলে। 

রিয়াজুল ইসলাম আশুলিয়ার বাইপাইল এলাকায় রাতে তার দোকান বন্ধ করে পল্লীবিদ্যুৎ এলাকায় বাড়িতে ফিরছিলেন। তিনি পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছালে দুই গ্রুপের সংঘর্ষ হয় ।
এসময় গুলি করে নগদ তিন লাখ টাকা ও দুটি মোবাইল ফোন লুটপাট করে তাকে মৃত ভেবে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায় সংঘর্ষকারীরা। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত উদ্ধার করেছে। আহত ওই ব্যবসায়ীর পেটে গুলি লাগায় তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওটি (অপারেশন) ইনচার্জ নাছির।
 
এদিকে, অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আশুলিয়া থানার (ওসি) তদন্ত জাবেদ মাসুদ। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য