শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০২০ ১৬:২৮

ফরিদপুরে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে হামলা-ভাঙচুর, আহত ৩

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে হামলা-ভাঙচুর, আহত ৩

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে হামলার ঘটনা ঘটেছে। এসময় অফিস থাকা বঙ্গবন্ধু ও সরকার প্রধান শেখ হাসিনার ছবিসহ চেয়ার ভাঙচুর করা হয়। এ ঘটনায় আহত হয়েছে তিন জন। তাদের মধ্যে এক জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার দাদপুর ইউনিয়নের চিতারবাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন- ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজম মোল্লা, আওয়ামী লীগ কর্মী জাহাঙ্গীর হোসেন ও আব্দুল্লাহ শেখ। হামলার ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সকাল ১০টায় স্থানীয় নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। এসময় তারা হামলাকারীদের অতিদ্রুত আইনের আওতায় আনার দাবি জানান।

হামলার বিষয়ে দাদপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান বলেন, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সদ্য আওয়ামী লীগে যোগদানকারী শামিম মোল্লার নেতৃত্বে এ হামলা করা হয়। তিনি বলেন, হামলাকারীরা অফিসে থাকা জাতির জনক বঙ্গবন্ধু ও দলীয় সভানেত্রীর ছবি ভাঙচুর করে। ভাঙচুরের সময় আমাদের তিন নেতাকে মারপিট করে আহত করা হয়েছে।

হামলারু বিষয়ে সাবেক চেয়ারম্যান মো. শামিম মোল্লা বলেন, স্থানীয় বিএনপি নেতা শাহজাহানের সঙ্গে আজম মোল্লার বিরোধের জের ধরে এ হামলা হয়েছে। এ ঘটনার সঙ্গে আমার সম্পর্ক নেই।

দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ হোসেন বলেন, শামিম মোল্লা নির্বাচনে হেরে যাওয়ার পর থেকে এলাকায় বিভিন্ন ধরনে তাণ্ডব চালিয়ে আসছে। এর একটা বিহীত হওয়া দারকার।

এ বিষয়ে বোয়ালমারী থানার ওসি আমিনুর ইসলাম বলেন, অফিসে হামলার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলার ঘটনায় থানার লিখিত অভিযোগও পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য