শিরোনাম
প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২০ ০০:০৮
আপডেট : ২২ জানুয়ারি, ২০২০ ০৯:৩৯

ভোলায় তৃতীয় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ

ভোলা প্রতিনিধি

ভোলায় তৃতীয় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ
প্রতীকী ছবি

ভোলায় তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের ইলিশা হাটের কাছে শাখা পোস্ট অফিসের একটি কক্ষে। ওই অফিসের ডেলিভারি ম্যান শের আলী শিশুটিকে নতুন পোশাক দেওয়ার প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ করা হয়েছে। 

মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকালে শিশুটিকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক তদন্ত শেষে মঙ্গলবার রাতে এ ঘটনায় ভোলা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানায়, এ ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে। 

জানা যায়, ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের গুপ্তমুন্সি গ্রামের তৃতীয় শ্রেণির ওই ছাত্রী সোমবার সকালে স্কুলে যান। স্কুল থেকে ক্লাশের এক ফাঁকে ওই ছাত্রী চকলেট কিনতে দোকানে যায়। এ সময় ইলিশা বাজারের কাছে স্কুলের পাশে অবস্থিত শাখা পোস্ট অফিসের পোস্টম্যান শের আলী ওই শিশুটিকে নতুন পোশাক দেওয়ার কথা বলে পোস্ট অফিসের ভিতরে ডেকে নিয়ে পাশবিক নির্যাতন করে। বাড়ি গিয়ে শিশুটি তার মাকে বিষয়টি জানায়। 

রাতের বেলা শিশুটির বাবা বাড়িতে এসে বিষয়টি জানতে পেরে পরদিন মঙ্গলবার স্থানীয় লোকজনকে জানান। পরবর্তীতে মঙ্গলবার বিকালে শিশুটিকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। 

ভোলা সদর হাসপাতালের চিকিৎসক তৈয়বুর রহমান জানান, তারা ওই শিশুটির মেডিকেল পরীক্ষা সম্পন্ন করেছেন। আদালত থেকে রির্পোট চাইলে তা দাখিল করা হবে। 

এদিকে, খবর পেয়ে পুলিশ হাসপাতালে ভর্তি ধর্ষণের শিকার শিশুটিকে দেখতে যায়। এ ঘটনায় মঙ্গলবার রাতে ভোলা সদর থানায় মামলা নেওয়া হয়েছে। পাশাপাশি অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। 

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর