শিরোনাম
প্রকাশ : ২৯ জানুয়ারি, ২০২০ ০০:১৯

টেকনাফে ৭০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ২

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ৭০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ২

কক্সবাজারের টেকনাফে র‌্যাব-১৫ এর সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে ৭০ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে। আটকৃতরা হলেন চট্রগ্রাম লোহাগাড়া পূর্ব কলাউজান এলাকার কবির আহমেদের ছেলে মো. জাকারিয়া(৩২) ও টেকনাফ পৌরসভার মধ্যম জালিয়া পাড়া এলাকার আলী জোহারের ছেলে আব্দুল হক(৩৩)।

র‌্যাব-১৫ টেকনাফ সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব (এক্স) বিএন জানান, মঙ্গলবার (২৮ জানুয়ারি) সন্ধ্যার দিকে আমার নেতৃত্বে র‌্যাবের একটি টিম টেকনাফ পৌরসভা উপরের বাজার বার্মিজ মার্কেট সংলগ্ন আফিফা আলম হিমু মার্কেটের মৃত আব্দুল আজিজের ছেলে আক্তারের কাপড়ের দোকানের ভেতর থেকে একটি ইয়াবার চালান মজুদ রয়েছে এমন সংবাদের ভিত্তিতে কাপড়ের দোকানে অভিযান পরিচালনা করে ৭০ হাজার পিস ইয়াবা, দু'টি মোবাইল, দু'টি সিমসহ দুই মাদক কারবারিকে আটক করে। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি ৫০ লাখ টাকা।

তিনি আরও জানান, আক্তার কাপড়ের ব্যবসার আড়ালে র্দীঘদিন যাবৎ ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছেন। এ সিন্ডিকেটকে ধরতে র‌্যাব কৌশলে কাজ করে আসছিল। অবশেষে র‍্যাবের জালে আটকা পড়ে সে। আটক দুই ইয়াবা কারবারির বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে টেকনাফ থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন তিনি।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য