শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:১৩

কোম্পানীগঞ্জে কলেজছাত্রীর লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি:

কোম্পানীগঞ্জে কলেজছাত্রীর লাশ উদ্ধার
ফাইল ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বামনী ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী আইনুর নাহার ইতি’র (১৮) লাশ পুলিশ উদ্ধার করেছে। সোমবার বিকেলে চরফকিরা ইউনিয়নের চরকালী গ্রামের গনু মিয়ার বাড়ী থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে ওই বাড়ীর কামাল উদ্দিনের মেয়ে। তবে কি কারণে মেধাবী ছাত্রী ইতি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা কেউ বলতে পারেনি। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার চরফকিরা ইউনিয়নের চরকালী গ্রামে গনু মিয়ার বাড়ীর ইতি সকালে কলেজে যাওয়ার প্রস্তুতি নিলেও গায়ে জ্বর থাকায় সে কলেজে যায়নি। দীর্ঘক্ষণ তার কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের লোকজন দেখতে পায় ইতি গায়ের ওড়না দিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। পরিবারের লোকজন সাথে সাথে তাকে নামিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। পরে লাশ বাড়ীতে নিয়ে আসলে পুলিশ সংবাদ পেয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে কি কারণে মেধাবী ছাত্রী ইতি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা কেউ বলতে পারেনি। 

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রবিউল হক জানান, কলেজছাত্রী ইতির লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে এবং কি কারণে সে আত্মহত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। 
 

বিডি প্রতিদিন/মজুমদার
 


আপনার মন্তব্য