শিরোনাম
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:২৮

‘কৃষকের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার’

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

‘কৃষকের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার’

কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র বলেছেন, কৃষকের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর কৃষকের ভাগ্য বদলে একের পর এক পদক্ষেপ নিয়েছেন। 

শনিবার সকালে শহরের জেলা পরিষদ মিলনায়তনে বগুড়া জেলা কৃষকলীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে বাংলার ১৮ কোটি মানুষের মুখে অন্ন তুলে দিতে এবং তাদের জীবন যাত্রার মান পরিবর্তনে কাজ করে যাচ্ছেন। তিনি কৃষকের চাষাবাদ সহজলভ্য করতে সার ও কীটনাশকসহ সকল কৃষিপণ্যে দাম কমিয়েছেন। কৃষকের জমিতে সেচ যন্ত্রের সুবিধার জন্য তিনি প্রান্তিক পর্যায়ে বিদ্যুতের সংযোগ দিয়েছেন। 

জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুঞ্জুরুল হক মঞ্জুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি। বিশেষ অতিথি ছিলেন কৃষকলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুইট, সদস্য ডা. হাবিবর রহমান মোল্লা।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য আজমল হোসেন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববি, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য