শিরোনাম
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ২০:১৫

নেত্রকোনায় ব্যবসায়ী হত্যার অভিযোগে বন্ধুসহ আটক ২

নেত্রকোনা প্রতিনিধি :

নেত্রকোনায় ব্যবসায়ী হত্যার অভিযোগে বন্ধুসহ আটক ২

নেত্রকোনার কলমাকান্দায় মো. মিলন মিয়া নামে এক ব্যবসায়ীকে গলাকেটে হত্যার অভিযোগে মিলনের বন্ধু মো. শাহজাহান (২৩) ও তার সহযোগী আবুল বাশার (১৯) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার কালাইকান্দি মোড়ের ডোবা থেকে নিহতের গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

আর এ ঘটনায় ওইদিন রাতেই নিহতের বড় ভাই মো. শহীদুল ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আটককৃতরা হলেন উপজেলার রংছাতি ইউনিয়নের কালাইকান্দি গ্রামের মো. মুজিবুর রহমানের ছেলে মো. শাহজাহান ও অপরজন একই ইউনিয়নের হরিণাকুড়ি গ্রামের মুনছুর আলীর ছেলে আবুল বাশার।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে মিলন হত্যাকাণ্ডের সন্দেহভাজন প্রধান আসামি মো. শাহজাহান ও রবিবার ভোরে আসামি আবুল বাশারকে গ্রেফতার করা হয়েছে। এর আগে, শনিবার দুপুরে উপজেলার রংছাতি ইউনিয়নের কালাইকান্দি মোড়ের ডোবা থেকে মিলনের গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

ময়না তদন্তের জন্য ওইদিন বিকেলে নিহতের লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শনিবার ভোরে মিলনকে গলাকেটে হত্যা করে উপজেলার রংছাতি ইউনিয়নের কালাইকান্দি স্কুল মোড়ের ডোবায় তার লাশ ফেলে রাখা হয়।
আর এ ঘটনার পর থেকে শাহজাহানের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। নিহত মিলন ওই এলাকার মো. কালা চাঁন মিয়ার ছোট ছেলে। মিলন ও শাহজাহান প্রায়সময়ই তাদের ব্যবসা প্রতিষ্ঠানে রাতে ঘুমাতেন। তাদের মধ্যে বন্ধত্বপূর্ণ সম্পর্ক ছিল।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম জানান, শনিবার রাতে কলমাকান্দা সদরের রেন্টিতলা সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে মিলন হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে মো. শাহজাহান ও রবিবার ভোরে আবুল বাশার নামে আরেক আসামিকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। পরে গ্রেফতারকৃতদের রবিবার বিকালে নেত্রকোনা জেলা বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য