শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ২০:৩৭

বাগেরহাটে ৫৩০ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে ৫৩০ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

বাগেরহাটের ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও বই বিতরণ করা হয়েছে। ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ অমিত রায় চৌধুরীর সভাপতিতে সোমবার দুপুরে ফকিরহাট উপজেলা পরিষদ অডিটরিয়াম মিলনায়তনে বৃত্তি ও বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর খুলনা অঞ্চলের উপ-পরিচালক নিভা রানী পাঠক, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও  ফকিরহাট উপজেলা চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী অফিসার শাহানাজ পারভীন।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শিরিনা আক্তার এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বুশরা, অধ্যক্ষ বটু গোপাল দাস, শেখ মশারেফ হোসেন, উপজেলা ভাইচ চেয়ারম্যান শেখ মোস্তাহীদ সুজা, মহিলা ভাইচ চেয়ারম্যান তহুরা খানম, ফকিরহাট মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আনাম ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ আ. রাজ্জাকসহ ১৪০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ। 

অনুষ্ঠানে ২০১৮ ১৯ সালের পিইসি জেএসসি এসএসসি ও এইচএসসির জিপিএ-৫ প্রাপ্ত ৫৩০জন কৃতি শিক্ষার্থীর মাঝে বৃত্তির চেক স্বরুপ ১২ লক্ষ ৯৮ হাজার টাকা ও সনদপত্র এবং ১৬টি শিক্ষা প্রতিষ্ঠানে বই তুলে দেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান। এর আগে প্রধান অতিথি ফকিরহাট শিরিন হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও আট্টাকা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সদ্য নির্মিত ছাত্রীদের চেঞ্জ রুম উদ্বোধন করেন। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য