শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ২২:২৪

আওয়ামী লীগ নেতার ওপর হামলা, কেটে পড়ল ৩ আঙ্গুল

নড়াইল প্রতিনিধি

আওয়ামী লীগ নেতার ওপর হামলা, কেটে পড়ল ৩ আঙ্গুল

নড়াইল জেলার লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোহাম্মাদ বদর উদ্দিন খন্দকারকে (৪৩) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

সোমবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে লোহাগড়া-কালনা সড়কের চরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় তার বাম হাতের তিনটি আঙ্গুল কেটে পড়ে যায় এবং ডান হাটুর নিচ ও ডান হাতের কবজি কেটে ঝুলে যায়।আহত বদর কালনা গ্রামের ময়েন উদ্দিনের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাবেক ইউপি চেয়ারম্যান বদর উদ্দিন কালনাঘাটের নিজ ইটভাটা থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। চরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় কোপাতে থাকে। পরে বদর উদ্দিনের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিপক্ষের সাথে বদর খন্দকারের বিরোধ চলে আসছিল। 

লোহাগড়া থানার ওসি মোহাম্মাদ আলমগীর হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা তাকে কোপাতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য