শিরোনাম
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ২২:১৩
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ২২:৫৬

যুবলীগ কর্মী খালেদ জুয়েলের গ্রেফতারের নিন্দা এমপি ইব্রাহিমের

অনলাইন প্রতিবেদক

যুবলীগ কর্মী খালেদ জুয়েলের গ্রেফতারের নিন্দা এমপি ইব্রাহিমের
খালেদ হোসেন জুয়েল (ফাইল ছবি)

নোয়াখালী জেলার চাটখিল উপজেলা যুবলীগের কর্মী খালেদ হোসেন জুয়েলকে (৩৫) হয়রানিমূলক মামলায় গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়েছেন নোয়াখালী-১ (চাটখিল ও সোনাইমুড়ী আংশিক) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। 

মঙ্গলবার দিবাগত রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে এক পোস্টে তিনি এ নিন্দা জানান। একই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে খালেদা জুয়েলের রাজনৈতিক সহকর্মীদের প্রতিবাদকেও স্বাগত জানিয়ে ক্ষমতাসীন দলের সাংসদ এইচ এম ইব্রাহিম বলেন, আমি তাদের সাথে একাত্মতা প্রকাশ করছি। আইনশৃঙ্খলা বাহিনীর সাথে আমার কথা হয়েছে, যাতে সঠিক তদন্ত করা হয়; জুয়েলকে যেন অন্যায়ভাবে কোন হয়রানি করে দোষী সাব্যস্ত না করা হয়। 

ফেসবুক তিনি আরও লেখেন, ''আমার নজরে এসেছে যে অনেকে এই বিষয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। সুতরাং সকলে সতর্ক থাকবেন, কেউ বিভ্রান্ত হবেন না। ইতিপূর্বেও জুয়েল খালেদের বিভিন্ন হয়রানিমূলক মিথ্যা মামলার সময় আমিই তার পাশে ছিলাম। যেহেতু সে একজন একনিষ্ট সৎ কর্মী, তাই আমরা তার পাশে থাকবো।''

প্রসঙ্গত, সোনাইমুড়ী উপজেলার বাইপাস এলাকা থেকে সোমবার রাতে খালেদ হোসেন জুয়েলকে (৩৫) আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে ডিবি। মঙ্গলবার দুপুরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত খালেদ হোসেন জুয়েল চাটখিল উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের বৈকন্ঠপুর গ্রামের আমির হোসেন মাস্টারের ছেলে ও চাটখিল বাজারের ব্যবসায়ী।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য