শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:১০

জামালপুরে মুজিববর্ষ উপলক্ষে জজ কোর্টে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

জামালপুর প্রতিনিধি

জামালপুরে মুজিববর্ষ উপলক্ষে জজ কোর্টে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

জামালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে জজ কোর্ট প্রাঙ্গণে বছরব্যাপী পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করা হয়েছে। বিচার বিভাগ ও জামালপুর জেলা আইনজীবী সমিতি এই কর্মসূচির আয়োজন করে। 
বৃহস্পতিবার সকালে জেলা জজ আদালত প্রাঙ্গণে বিচার বিভাগ ও জামালপুর জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বছরব্যাপী এই পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করা হয়। জেলা ও দায়রা জজ মো. সাইফুল ইসলাম এই অভিযানের উদ্বোধন করেন। 

এ সময় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক এম আলী আহমেদ, যুগ্ম জেলা জজ সুদীপ্তা সরকার, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম, অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহবুবুর রহমান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুল হক, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সোলায়মান কবীর, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাবিনা ইয়াসমীনসহ অন্যান্য বিচারক এবং জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ প্রমুখ উপস্থিত ছিলেন। 

এ সময় বক্তারা বলেন, মুজিববর্ষ উপলক্ষে বছরব্যাপী আদালত প্রাঙ্গণকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখার উদ্যোগ নেওয়া হয়েছে। সবাইকে যার যার অবস্থান থেকে এই পরিচ্ছন্নতা কার্যক্রমে এগিয়ে আসার আহবান জানান বক্তারা। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য